পরনে পিঙ্ক স্পোর্টস-ব্রা, জিমের বাইরে হট লুকে ভাইরাল হলেন অভিনেত্রী জাহ্নবী কাপুর

117

বলিউডে আসার পর থেকে জাহ্নবী কাপুর (Janhavi kapoor) ক্রমশ নিজেকে ট্রান্সফর্ম করছেন। ইদানিং নিজের ওয়ার্কআউটের দিকে মন দিয়েছেন জাহ্নবী। তবে জাহ্নবীর বিশেষ পছন্দ পাইলেটস। শুধু জাহ্নবীই নয়, খুশি কাপুর (khushi kapoor)-ও পাইলেটস ট্রাই করছেন। সম্প্রতি জাহ্নবী পাইলেটস করে বেরোনোর সময় পাপারাৎজিদের ক্যামেরাবন্দী হলেন।

তবে পাপারাৎজিদের একাংশ জাহ্নবীর প্রশংসা করে বলেছেন, তাঁর মধ্যে কোনো রকম তারকাসুলভ অহঙ্কার নেই। এদিন জাহ্নবীর পরনে ছিল সবুজ রঙের জিম শর্টস ও পিঙ্ক ট‍্যাঙ্ক টপ, মুখে কালো মাস্ক ও পায়ে কালো স্নিকার্স। মুখ ঢাকা থাকলেও জাহ্নবীর চোখ দুটো যেন হেসে উঠেছিল। নিজের বডিকে টোনড রাখতে পাইলেটসকেই সেরা মনে করেন জাহ্নবী। নিজেকে ডিপ্রেশন থেকে মুক্ত রাখতে লাইফস্টাইলেও পরিবর্তন এনেছেন জাহ্নবী।

শশাঙ্ক খৈতান (shashank khaitan) পরিচালিত ফিল্ম ‘ধড়ক’-এর মাধ্যমে বলিউডে ডেবিউ করেছিলেন জাহ্নবী। এই ফিল্মের শুটিং চলাকালীন দুবাইয়ে বাথটাবের জলে ডুবে মারা যান জাহ্নবীর মা কিংবদন্তী অভিনেত্রী শ্রীদেবী (sridevi)। মায়ের মৃত্যুশোক আজও কাটিয়ে উঠতে পারেননি জাহ্নবী। কিছুদিন আগেই একটি ভিডিওতে জাহ্নবীকে দেখা গেছে, নিজের জন্মদিনের কেক কাটার আগে চোখ বন্ধ করে মাকে স্মরণ করতে। তবে কিছুক্ষণের মধ্যেই নিজেকে সামলে নিয়েছিলেন তিনি।

চলতি বছরে মুক্তি পেয়েছে জাহ্নবী অভিনীত কমেডি হরর ফিল্ম ‘রুহি’। এই ফিল্মে জাহ্নবীর অভিনয় সকলের কাছে প্রশংসিত হয়েছে। এই বছরেই জাহ্নবী অভিনীত ‘রণভূমি’, ‘বম্বে গার্ল’ মুক্তি পাওয়ার কথা রয়েছে। এছাড়াও খুব শীঘ্রই মুক্তি পাবে জাহ্নবী অভিনীত ফিল্ম ‘গুড লাক জেরি’।

আরও পড়ুন:   সৃজিত-যীশু সম্পর্কে ফাটল! উঠেছে পেশাদারিত্বের প্রশ্ন, অনির্বাণের প্রশংসা পরিচালকের মুখে