জিৎ চুমু খেতে চাইছেন মিমিকে, ছলছল চোখে দূরে সরে গেলেন অভিনেত্রী, দেখুন ভিডিও

58

করোনা অতিমারীর জন্য আমাদের জনজীবনে গভীর প্রভাব পড়েছে। বিশেষ করে প্রভাব পড়েছে বাণিজ্যিক ক্ষেত্রগুলিতে। এর মধ্যে একটি হলো ফিল্ম ইন্ডাস্ট্রি। করোনার জন্য বহু দিন বন্ধ ছিল সিনেমা হল, দীর্ঘদিন তালা পড়েছিল সিনেমা পাঠান। আর সে কারণেই নতুন কোন ছবি মুক্তি পাচ্ছিল না। তবে ধীরে ধীরে স্বাভাবিক হচ্ছে পরিস্থিতি। ছবি নির্মাতারা একে একে নিজেদের আটকে থাকা শুটিংগুলি ফের চালু করছেন। আবার কিছু কিছু ছবি মুক্তির অপেক্ষায়। এমনি মুক্তি পেতে চলেছে জিৎ এবং মিমি চক্রবর্তী অভিনীত নতুন বাংলা ছবি বাজি।

আরও পড়ুন:   স্ত্রীকে সঙ্গে নিয়ে একমাত্র মেয়ের জন্মদিন পালন করলেন অভিনেতা জিৎ, তুমুল ভাইরাল ভিডিও

ইতিমধ্যে প্রকাশ পেয়েছে ছবির প্রথম গান। আগামী শুক্রবার মুক্তি পেতে চলেছে ছবির দ্বিতীয় গান। অভিনেত্রী মিমি চক্রবর্তী সেই বার্তাই দিলেন নিজের সোশ্যাল মিডিয়ায়। ভিডিও গানের বেশ কিছু ঝলক শেয়ার করলে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে। সে ভিডিওর একটি ঝলকে দেখা যাচ্ছে মিমির রাগ ভাঙ্গানোর চেষ্টা করছে জিৎ। কখনো তার হাতে চুম্বন করেও মিমির অভিমান ভাঙ্গানোর চেষ্টা করছে হিরো।

আরও পড়ুন:   নিজের মা বাবার নামে হাইকোর্টে মামলা দায়ের করলেন দক্ষিণী অভিনেতা বিজয়

ভিডিওটি শেয়ার করে মিমি লিখেছেন, ‘তোর ভুল ভাঙাবো কি করে বল ‘বাজি’ থেকে এই শুক্রবার মুক্তি পাবে।’গানটি গেয়েছেন জুবিন নটিয়াল এবং সুরকার জিৎ গাঙ্গুলী। জিৎ এবং মিমি অভিনীত বাজি ছবিটি মুক্তি পেতে চলেছে ১০ ই অক্টোবর। এই ছবির মাধ্যমেই প্রথমবার একসাথে বড় পর্দায় দেখা যাবে জিৎ এবং মিমিকে।

ছবিতে জিৎ এবং মিমি ছাড়াও রয়েছেন সব্যসাচী চক্রবর্তী এবং অভিষেক চ্যাটার্জী। ছবির গানেতেই ফুটে উঠেছে জিৎ এবং মিমির রসায়ন। ছবিতে রয়েছে দুর্দান্ত অ্যাকশন। সিনেমাতে জিৎ-এর চরিত্রের নাম আদিত্য মুখার্জি এবং মিমির চরিত্রের নাম কায়রা। এই ছবির প্রথম ঝলক মুক্তি পাওয়ার পর থেকেই ছবিটির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে আছে দর্শকরা।