‘আয় না কাছে রে’, রোমান্টিক নাচে ‘ডান্স বাংলা ডান্স’ এর মঞ্চ কাঁপালেন জিৎ-ঋতাভারী, ভাইরাল ভিডিও

43

টলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন ঋতাভরী চক্রবর্তী(Ritabhari Chakraborty)। ইতিমধ্যেই বেশ কয়েকটি সুপারহিট সিনেমায় অভিনয় করেছেন তিনি। আর সম্প্রতি তিনি হাজির হয়েছিলেন জি বাংলার রিয়্যালিটি-শো ‘ড্যান্স বাংলা ড্যান্স’এর মঞ্চে। যেখানে এসে বিচারক জিতের সাথে ‘আয় না কাছে রে গানে’ নাচে মেতে উঠেছিলেন তিনি।

আসলে দীর্ঘদিনের বিরতির পর ফের কাজে ফিরেছেন এই অভিনেত্রী। পরপর দু’বার অস্ত্রোপচার হওয়ার পর বর্তমানে বেশ খানিকটা সুস্থ হয়ে উঠেছেন তিনি। তাইতো ধীরে ধীরে ফের কাজের জগতে ফিরে আসছেন ঋতাভরী। বেশ কয়েকটি বিজ্ঞাপনে কাজ করেছেন ইতিমধ্যেই। এছাড়াও হাতে রয়েছে সিনেমার কাজ। ‘ড্যান্স বাংলা ড্যান্স’এর মঞ্চে উপস্থিত হয়েছিলেন ঋতাভরী এবং তনুশ্রী।

আরও পড়ুন:   সিরিয়ালে জবার মৃত্যুতে হাউমাউ কেঁদে ভাসালেন গৃহবধূ, তুমুল ভাইরাল ভিডিও

যেখানে এসে আনন্দে মেতে উঠেছিলেন তারা। আর মঞ্চে জিতের সঙ্গে নাচতে দেখা যায় ঋতাভরীকে। সম্প্রতি এই ভিডিওটি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে পোস্ট করেছেন অভিনেত্রী। যা দেখার পর তাকে প্রশংসায় ভরিয়ে তুলেছেন অনুগামীরা। আসলে এতোদিন বিরতি নেওয়ার পর তাকে ফের কাজে ফিরে আসতে দেখে খুশি হয়েছেন সকলেই। উল্লেখযোগ্য, টেলিভিশন ধারাবাহিকের মাধ্যমে অভিনয় জগতে এসেছিলেন তিনি।

এক সময় ‘ওগো বধূ সুন্দরী’ ধারাবাহিকে অভিনয় করে তুমুল জনপ্রিয়তা অর্জন করেন এই অভিনেত্রী। এরপর আর তাকে পেছনে ফিরে তাকাতে হয়নি। হাতে এসেছে একের পর এক কাজ। অন্যদিকে জানা গিয়েছে চলতি বছরেই নাকি তার ডাক্তার বন্ধু তথাগতর সাথে বাগদান সারতে চলেছেন তিনি। আর খুব সম্ভবত আগামী এক-দুই বছরের মধ্যেই সাত পাকে বাঁধা পড়বেন তারা।