বিনোদনভাইরালভিডিও

‘পরম সুন্দরী’ গানে তুমুল নেচে মঞ্চ কাঁপালেন জিৎ-শুভশ্রী, ভাইরাল ভিডিও

বর্তমানে ওটিটি (OTT) মাধ্যমে মুক্তি পাওয়া শ্রেয়া ঘোষালের (Shreya Ghoshal) আইটেম সং (Param Sundari) পরম সুন্দরী এখন নেট মাধ্যম কাঁপিয়ে রেখেছে। এই গানের তালে তালে কোমর দোলাননি এমন ব্যক্তি হয়তো খুব কমই আছেন। সামাজিক মাধ্যমের ফেইসবুক থেকে শুরু করে টুইটার সমস্ত জায়গাতেই দেখা যাচ্ছেন এই গানের ভিডিও বানিয়ে পোস্ট করতে। সবচেয়ে জনপ্রিয় হয়েছে এই গানটির বিশেষ এক স্টেপ। সম্প্রতি মুক্তি পেয়েছে অভিনেত্রী কৃতি সাননের (Kriti Sanon) মিমি (Mimi) সিনেমাটি। প্রসঙ্গত উল্লেখ্য এই সিনেমার জনপ্রিয় গান হলো পরম সুন্দরী।

আরও পড়ুন:   বিগ বসের ঘরে কেঁদে ভাসালেন শমিতা শেঠি, প্রকাশ্যে এলো ব্যক্তিগত কারণ

এবারে এই গানের তালে তাল মিলিয়ে ডান্স বাংলা ডান্সের মঞ্চ কাঁপাতে দেখা গেল জিৎ (Jeet) এবং শুভশ্রীকে (Subhasree Ganguly)। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি জিৎ-শুভশ্রী ক্রিয়েশন নামক একটি পেজ থেকে প্রবল জনপ্রিয়তা পেয়েছে সেই ভিডিওটি। যেখানে দেখা যাচ্ছে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর পরনে রয়েছেন নীল রঙের একটি ওয়েস্টার্ন ড্রেস। অপরদিকে অভিনেতা জিৎ এর পরে রয়েছেন টি-শার্ট, হাফ জাকেট এবং প্যান্ট। বিচারকের আসন ছেড়ে একেবারে মঞ্চে নেমে এসে এদিন পারফর্ম করেছেন তাঁরা। বেশ কিছু বছর পর অভিনেতা জিৎ এবং অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীকে আবার একসাথে টিভির পর্দায় দেখে আপ্লুত হয়েছেন তাদের অনুরাগীরা।

আরও পড়ুন:   কেরিয়ারের শুরুটা কেটেছে অনেক কষ্টে, অতীত জীবনের কথা বলতে গিয়ে কেঁদে ফেললেন নোরা

বড়পর্দায় বহুদিন হয়ে গেল এই জুটি ধরা দেয়নি। তাই ছোটপর্দাতেই এই জুটির জনপ্রিয়তা ছাপিয়ে গিয়েছে। সদ্য মা হয়েছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। মা হওয়ার পর দীর্ঘ দেড় বছরের বিরতি কাটিয়ে আবার ক্যামেরার সামনে কামব্যাক করেছেন জি বাংলা (Zee Bangla) ‘ডান্স বাংলা ডান্স’ (Dance Bangla Dance) এর মধ্যে দিয়ে। মাতৃত্বকালীন ওজন বেড়ে যাওয়ার জন্য অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীকে কটুক্তি শিকার হতে হয়নি সামাজিক মাধ্যমে। তবে সে সব কিছুতেই বিন্দুমাত্র পরোয়া না করে দিব্যি সুখে-শান্তিতে রয়েছেন নিজের সন্তান পরিবার এবং কাজকে নিয়ে।

জি বাংলায় ডান্স বাংলা ডান্স এ বিচারকের পাশাপাশি অভিনেত্রী শুটিং শুরু করেছেন অঙ্কুশ হাজরার সাথে ও। লকডাউন এবং শুভশ্রী গাঙ্গুলীর অন্তঃসত্ত্বা হয়ে পড়ার জন্য হঠাৎ থমকে গিয়েছিল সেই সিনেমার শুটিং। এরপরও দর্শকদের জন্য থাকছে নতুন চমক। সামনের মহালয়াতেই অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীকে দেখা যাবে জি বাংলার পর্দায় মহিষাসুরমর্দিনী রূপে।

Related Articles

Back to top button