শুভশ্রীর ছেলের জন্মদিন, ভাগ্নে ইউভানের জন্মদিনে এক বিশেষ উপহার দিলেন গায়ক জিৎ গাঙ্গুলী

242

গত রবিবার রাজশ্রীর পুত্র ইউভান দেখতে দেখতে পার করে ফেলল এক বছর। ২০২০ সালের সেপ্টেম্বর মাসে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী (Subhasree Ganguly) এবং অভিনেতা রাজ চক্রবর্তীর (Raj Chakraborty) ঘর আলো করে জন্ম নিয়েছিল ছোট্ট এক বেবি বয়। তার এই জন্মদিন উপলক্ষে তার মামা সংগীতপরিচালক জিৎ গঙ্গোপাধ্যায় (Jeet Ganguly) তার জন্য বেধে ফেললেন গান। ছোট্ট ইউভানকে (Yuvan Chakravarti) সঙ্গীত শিক্ষা দেয়ার ভার এখন তাঁর ওপর রয়েছে। তাই জন্মদিনেও একেবারে গান উপহার দিলেন মামা জিৎ গাঙ্গুলী। ছেলের জন্য জিতকে গাইতে দেখে একেবারে আপ্লুত হয়ে গেলেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। সেই মুহূর্ত অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় নিজেই নিজের ফোনের লেন্সবন্দী করে পোস্ট করছেন ইনস্টাগ্রামে।

২০১৪ সালে সালে ‘সিটি লাইফ’ সিনেমার জনপ্রিয় গান ‘মুসকুরানে কি বাজা তুম হো’ গানটি গাইলেন জিৎ। এই গানের লাইন বাংলায় তরজমা করলে দাঁড়ায়, “আমার হাসির কারণ তুমি।” এরকম একটি সুন্দর অর্থবহ গান দিয়েই রাজ-শুভশ্রীর পুত্র তথা নিজের ভাগ্নের উদ্দেশ্যে ভালোবাসায় ভরিয়ে দিলেন সংগীত পরিচালক জিৎ গাঙ্গুলী। সঙ্গীত পরিচালক জিৎ গাঙ্গুলী এখন মনে করেন এই গানটি তিনি তার ভাগ্নের জন্যই একসময় লিখেছিলেন। সেই গানের শেষে জিতের সঙ্গে গলা মিলিয়েছেন অভিনেত্রী শুভশ্রী সহ উপস্থিত সবাইই।

গতকাল রবিবারে একেবারেই ঘরোয়াভাবে পালিত হয়েছে ইউভানের জন্মদিন। এদিন মায়াপুর থেকে এসেছিলেন বিভিন্ন প্রতিনিধিরা। এদিন ছোট্ট এক রত্তির পুষ্পাভিষেক হয়েছে। অর্থাৎ কৃষ্ণ ঠাকুর কে ফুল দিয়ে স্নান করানো হয়েছে সেদিন। এরপর আয়োজন করা হয়েছিল কীর্তনের। ইউভানের আনা হয়েছিল মস্ত বড় এক কেক। রাজ-শুভশ্রীর কাছের বন্ধু এবং আত্মীয় সকলেই উপস্থিত ছিলেন ইউভানের জন্মদিনে।

আরও পড়ুন:   ঘুমোতে যাওয়ার আগে রাজের সঙ্গে রোমান্সে মাতলেন শুভশ্রী, ভাইরাল অন্তরঙ্গ ছবি