‘ইটস্‌ ওনলি প্যায়ার’, ফের জিৎ-কোয়েলের রসায়ন করল বাজিমাত!

9

কিছুদিন আগেই কোয়েল মল্লিক (Koel Mullick) ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চ থেকে ‘হাওয়া হাওয়াই’ ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছিলেন। সেই সময় থেকেই তাঁর অনুরাগীদের অপেক্ষা শুরু হয়েছিল, কবে তাঁরা তাঁদের প্রিয় নায়িকাকে ‘ডান্স বাংলা ডান্স’-এ দেখতে পাবেন! এর মধ্যেই জিৎ( Jeet) ও কোয়েলের আরও একটি ইন্সটাগ্রাম রিল ভাইরাল হয়েছে।

আরও পড়ুন:   খুলে ফেললেন কনের সাজ, জিন্স পরে ননদের সঙ্গে তুমুল নাচ তৃনা সাহার, মুহূর্তে ভাইরাল ভিডিও

সেই রিলে বহুদিন পর জিৎ-কোয়েল জুটিকে ‘ইটস ওনলি পেয়ার’ গানে একসঙ্গে নাচতে দেখা গেল। জিৎ ও কোয়েলের রোম‍্যান্টিক মুড যেন ছড়িয়ে পড়েছিল ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে। কোয়েল বিশেষ অতিথি হিসাবে শোয়ে এলেও জিৎ রয়েছেন বিচারকের আসনে। এছাড়াও রয়েছেন গোবিন্দা (Govinda) ও শুভশ্রী গাঙ্গুলী (Subhasree Ganguly)। একসময় জিৎ ও কোয়েলের সুপারহিট জুটি রূপোলি পর্দা মাতিয়েছে। তাঁদের রসায়ন যে এখনও ফুরিয়ে যায়নি তা আবারও প্রমাণ করল ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চ।

আরও পড়ুন:   মিঠুন চক্রবর্তীর স্ত্রীকে চেনেন? অভিনেতার সবচেয়ে কাছের মানুষ তিনি, রইলো তার ছবি!

তবে শুধু জিৎ নন, কোয়েল প্রতিযোগীদের সঙ্গেও নাচের তালে পা মিলিয়েছেন। ‘ডান্স বাংলা ডান্স’-এর এই বিশেষ পর্ব জি বাংলায় সম্প্রচারিত হবে 21 ও 22 শে অগস্ট রাত সাড়ে ন’টায়।

চলতি বছরে মুক্তি পেয়েছে কোয়েল অভিনীত ফিল্ম ‘ফ্লাইওভার’। এই ফিল্মে এক আপোষহীন সাংবাদিকের চরিত্রে রয়েছেন তিনি। এছাড়াও কোয়েল অভিনীত ‘রক্তরহস‍্য’-এ তাঁর অভিনয় যথেষ্ট প্রশংসিত হয়েছিল।