বাম চিকি চিকনি চিকি গানে শুভশ্রীর সাথে তুমুল নাচ জিৎ-এর, তুমুল ভাইরাল ভিডিও

91

জী বাংলা জনপ্রিয় ডান্সিং রিয়েলিটি-শো ডান্স বাংলা ডান্স ইতিমধ্যে দর্শকদের পছন্দের তালিকায় উঠে এসেছে। প্রতি শনি এবং রবিবার রাত্রে সম্প্রচারিত হয় এই রিয়েলিটি শোটি। এবারের ডান্স বাংলা ডান্স শোয়ে নেই কোন বয়সের সময়রেখা। নানান বয়সের প্রতিযোগীরা দূরদূরান্ত থেকে প্রতিযোগিতায় অংশ নিয়েছেন। প্রতিযোগীদের দুর্দান্ত পারফরম্যান্স দেখে মুগ্ধ দর্শকরা।

আরও পড়ুন:   জিতের সঙ্গে অ্যাকশনে হাওড়ার DCP, দ্বিতীয় হুগলি সেতুতে চললো শ্যুটিং

সম্প্রতি কয়েকদিন আগেই প্রকাশ্যে এসেছে একটি প্রোমো। যেখানে দেখা যাচ্ছে জি বাংলা পর্দার সমস্ত সিরিয়ালের অভিনেতা এবং অভিনেত্রীরা এসেছেন ডান্স বাংলা ডান্সের মঞ্চে। তারা পার্টিসিপেন্টদের সাথে মেতে উঠেছে নাচের তালে। সম্প্রতি ভাইরাল হয়েছে সেই ভিডিও।

ভিডিওটিতে দেখা যাচ্ছে শো এর বিচারক জিৎ শুভশ্রী একসাথে তাদের ছবির গান ‘বাম চিকি চিকনা চিকি’তে জমিয়ে নাচ করছেন।জিৎ (Jeet) পরে রয়েছেন কালো রঙের প্যান্ট ও টি শার্ট এবং তার উপর গোল্ডেন রঙের ব্লেজার। শুভশ্রীর পরনে বেগুনি রঙের ওয়েস্টার্ন লং ড্রেস। এমনকি তাদের সাথে শো এর সঞ্চালক বিক্রম এবং ডান্স গুরু দেবলীনাকেও দেখা গেল নাচের ছন্দে মেতে উঠতে। পাশাপাশি জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘কি করে বলবো তোমায়’ এর অভিনেত্রী রধিকাও গানের ছন্দে নাচলেন। সম্প্রতি অনুষ্ঠানের এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় এসেছে যা দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে।