জিৎ-শুভশ্রীর ‘মন মাঝি রে’-তে মাতল ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চ, দেখুন ভিডিও

26

জি বাংলার জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’ -এর টিআরপির পারদ ক্রমশ চড়ছে। এবার তাতে উষ্ণায়ণ নিয়ে এলেন জিৎ (jeet), শুভশ্রী (subhasree)। তাঁদের অনস্ক্রিন রসায়ন এবার পরিণত হল অন-স্টেজ রসায়নে। রিক্রিয়েট হল ‘মন মাঝি রে’।

ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে ‘মন মাঝি রে’ গানে জিৎ-শুভশ্রীর নাচের প্রোমো। তাতে বহুদিন পরে আবারও দুই নায়ক-নায়িকাকে দেখা গেল মঞ্চ মাতাতে। তবে জিৎ ও শুভশ্রীর লাস‍্যময়তায় যখন মঞ্চ ভাসছে, তখন অঙ্কুশ (Ankush) সঞ্চালক হিসাবে মজাদার ভঙ্গি করছিলেন। তাতে শ্রাবন্তী (Srabanti chatterjee) হেসে ফেললেও জিৎ ও শুভশ্রী দুজনে নিজেদের মধ্যেই মগ্ন ছিলেন। বিক্রম তো তাঁদের পারফরম্যান্স দেখে রীতিমতো উচ্ছ্বসিত।

আরও পড়ুন:   বিয়ের পর জাঁকজমক ভাবে রিসেপশন সারলেন রাজা-মাম্পি, নেটদুনিয়ায় ছবি শেয়ার করলেন ‘নোয়া’ শ্রুতি দাস

জিৎ-এর পরনে ছিল কালো-সোনালি থ্রি-পিস স‍্যুট এবং শুভশ্রী পরেছিলেন গোলাপি-লাল বেল্টেড সাইড স্লিটেড গাউন ও পায়ে স্টিলেটো। ‘মন মাঝি রে’ গানটি জিৎ-শুভশ্রী অভিনীত বিখ্যাত বাংলা ফিল্ম ‘বস’-এর গান। গানটি গেয়েছিলেন অরিজিৎ সিং (Arijit singh)।

আরও পড়ুন:   শুটিংয় ছেড়ে সহ-অভিনেত্রীর সঙ্গে তুমুল ঝগড়ায় জড়ালো মিঠাই, মূহুর্তে ভাইরাল ভিডিও

2013 সালে মুক্তিপ্রাপ্ত ‘বস’ ছিল অ্যাকশন-থ্রিলার ফিল্ম। ফিল্মটির পরিচালক ছিলেন বাবা যাদব (Baba yadav)। এটি ছিল 2012 সালে মুক্তিপ্রাপ্ত তেলেগু ফিল্ম ‘বিজনেসম‍্যান’ -এর রিমেক। জিৎ-এর প্রোডাকশন সংস্থা ‘গ্রাসরুটস’ এবং রিলায়েন্স এন্টারটেনমেন্ট-এর যৌথ প্রযোজনায় তৈরি হয়েছিল ‘বস’। ফিল্মটি বক্স অফিসে রীতিমতো সাফল্য পেয়েছিল।