বিনোদনভাইরাল

দুর্দান্ত নাচে নেটদুনিয়ায় ঝড় তুললেন ঝুমা বৌদি, তুমুল ভাইরাল ভিডিও

ফের আরো একবার নিজের অসামান্য ভিডিও পোস্ট করে সকলের মন জয় করে নিলেন মোনালিসা ওরফে ঝুমা বৌদি। এর আগেও তার বিভিন্ন ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। হইচই তে দুপুর ঠাকুরপো দেখার পর থেকে এই অভিনেত্রীর প্রেমে পাগল হয়ে গেছেন বহু মানুষ।

প্রথমে স্বস্তিকার জায়গায় মোনালিসা কে মেনে নিতে পারছিলেন না অনেকেই। কিন্তু তারপর তার অপূর্ব অভিনয় দক্ষতা সকলের মন ভরিয়ে দিয়েছিল। আজ তিনি সকলের প্রিয় ঝুমা বৌদি। শুধু সুন্দর পোশাক পরার জন্য নয়, তার আদব-কায়দার জন্য তিনি সকলের কাছে খুবই প্রিয়। আপামর যুবক-যুবতীরা ঝুমা বৌদির ইনস্টাগ্রাম একাউন্ট ফলো করে। প্রতিনিয়ত তার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। কখনো তিনি শাড়ি পড়ে, কখনোবা হট প্যান্ট পড়ে ছবি দিয়ে সকলের মনোরঞ্জন করেন।

ঝুমা বৌদি আসলে মোনালিসা ওরফে অন্তরা বিশ্বাস। তিনি একজন ভোজপুরি নায়িকা। টলিউড ইন্ডাস্ট্রিতে তার প্রথম পদক্ষেপ হয়েছিল দুপুর ঠাকুরপো র হাত ধরে। এরপর তাকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি।এখনো পর্যন্ত সোশ্যাল মিডিয়ায় ফলোয়ার সংখ্যা ৩.৭ মিলিয়ন। সম্প্রতি তাকে আর তার সাথে দেখা যায় টি-শার্ট পরে। তবে পোশাকের তলায় তিনি কিছু পড়েননি। শুধুমাত্র টি-শার্ট পড়ে ফটোশুট করেছেন তিনি। অনেকে মজা করে সেখানে কমেন্ট করে বলেন যে, অভিনেত্রী হয়তো তাড়াহুড়ো করে প্যান্ট পরতে ভুলে গেছেন।কিন্তু আবার সেই ঝুমা বৌদি সম্প্রতি গোলাপি শাড়ি পড়ে যুবকদের মনে ঝড় তুলেছে।দিলে বারবার প্রমাণ করেছেন তিনি সবকিছুতেই সমানভাবে সাবলীল।

ফের আরও একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে ভোজপুরি অভিনেত্রী কমলা শিফন শাড়ি আর স্লিভলেস ব্লাউজ পড়ে ‘দিল মে হো তুম আখোমে তুম’, গানে কোমর দুলিয়ে নাচ করছেন। তার এই নাচ দেখে রীতিমতো ফিদা হয়ে গেছে তার ভক্ত মহল। এই নাচের সাথে অভিনেত্রীর উন্মুক্ত যৌবন যেন উপচে পড়ছে। অভিনেত্রীর কাছ থেকে এরকম আরো নাচ আশা করছেন তার ভক্ত মহল, সেকথা তারা কমেন্টে জানাতে ভোলেননি।

Related Articles

Back to top button