আকাশী রঙের বিকিনিতে পুলের জলে আগুন লাগালেন ‘ঝুমা বউদি’ মোনালিসা

7

মোনালিসা (Monalisa) মানেই একরাশ হটনেস ও ইন্সটাগ্রাম রিল। নিজেকে বিভিন্ন পোশাকে সাজাতে পছন্দ করেন তিনি। প্রায়ই নিজের বিকিনি পরিহিত হট ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেন মোনালিসা। এবারেও তার অন্যথা হল না। এখন অনেকেই ছুটি কাটাতে মালদ্বীপ পাড়ি দিয়েছেন। সেই পদাঙ্ক অনুসরণ করেছেন মোনালিসাও। মালদ্বীপ থেকে তিনি কয়েকটি ছবি শেয়ার করেছেন।

মোনালিসার শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, তাঁর পরনে রয়েছে আকাশি রঙের হল্টারনেক বিকিনি। বিকিনি পরে মোনালিসা কখনও সুইমিং পুলের নীল জলের নিচে নিজের শরীর মেলে দিয়েছেন, কখনও বা প্রকৃতির রূপ উপভোগ করছেন। অ্যাঞ্জেল করসেটের ডিজাইনার বিকিনি পরেছেন মোনালিসা। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে মোনালিসা লিখেছেন, দারুণ সময় কাটাচ্ছেন।

আরও পড়ুন:   ডন দাউদ ইব্রাহিমের সাথে হাত মেলাচ্ছেন অমিতাভ বচ্চন? অবশেষে বাবার হয়ে মুখ খুললেন অভিষেক

কলকাতার মেয়ে মোনালিসার প্রকৃত নাম অন্তরা বিশ্বাস (Antara Biswas)। আশুতোষ কলেজে সংস্কৃতে স্নাতক হবার পর ওড়িয়া মিউজিক ভিডিও-য় কাজ করেন। এরপর ধীরে ধীরে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় নায়িকা হয়ে ওঠেন মোনালিসা। তাঁর কাছে আসে কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘বিগ বস’-এ অংশগ্রহণ করার সুযোগ। ‘বিগ বস’ না জিতলেও মোনালিসা দর্শকদের মন জয় করে নেন। এরপর ধীরে ধীরে তাঁর কাছে ভালো কাজের অফার আসতে থাকে।

মোনালিসা বলিউডে ডেবিউ করেন ‘ব্ল‍্যাকমেল’ ফিল্মের মাধ্যমে। এই ফিল্মে তাঁর অভিনয় প্রশংসিত হয়। অপরদিকে টলিউড থেকেও আসতে থাকে কাজের সুযোগ। ওটিটি প্ল‍্যাটফর্ম ‘হইচই’-এর জনপ্রিয় ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো সিজন 2’-এ ঝুমাবৌদির চরিত্রে অভিনয় করে সাড়া ফেলে দেন মোনালিসা। কলকাতার মেয়ে মোনালিসা তাঁর শিকড়কে ভোলেননি। চলতি বছর পয়লা বৈশাখের সময় কলকাতায় ঘুরে গিয়েছেন তিনি।