Jio বাম্পার ধামাকা, মাত্র ২৫০০ টাকায় পাওয়া যাবে 5G স্মার্টফোন, দেখুন বিস্তারিত

108

মাত্র 5000 টাকার কমে মিলছে স্মার্টফোন। তাও আবার ফাইভ-জি! কি বিশ্বাস হলো না তো? আজ্ঞে হ্যাঁ, এই অবিশ্বাস্যকেই বিশ্বাস্য করে তুলেছে মুকেশ আম্বানির টেলিকম সংস্থার জিও। খুব শীঘ্রই ভারতীয় বাজারে লঞ্চ হতে চলেছে মধ্যবিত্তদের স্বল্পের মধ্যে স্বপ্নপূরণ করা এই ফাইভ জি স্মার্টফোন।

সূত্রের খবর অনুযায়ী 2500 টাকাতেই মিলবে এই 5g স্মার্টফোনটি. এর আগেও 4g data জলের দরে বিক্রি করে ভারতীয় টেলিকমের পুরো মানচিত্র টাকে বদলে ফেলেছিল মুকেশ আম্বানির এই সংস্থা। টেলিকম ইন্ডাস্ট্রিতে বহু বছর ধরে একচেটিয়া বাণিজ্য করে আসা দুই সংস্থা এয়ারটেল ও ভোডাফোনকে কার্যত উড়িয়ে দিয়েছিল জিওর সব বাম্পার অফার। বর্তমানে সবাইকে পেছনে ফেলে টেলিকম সংস্থার দৌড়ে ভারতের মধ্যে এক নম্বরে রয়েছে জিও।

আরও পড়ুন:   ধেয়ে আসছে ভয়ঙ্কর ঘূর্ণিঝড় 'টাউকটে'! মুহূর্তে তছনছ করে দেবে সবকিছু, সতর্কবার্তা দিল আবহাওয়া দপ্তর

তবে এবার 4g নয় একেবারে ফাইভ জি স্মার্টফোন নিয়ে গ্রাহকদের দোরগোড়ায় হাজির হয়েছে এই কোম্পানি। এর আগেও অপ্পো, শাওমি, স্যামসাং, রিয়েলমি, মটোরোলা প্রভৃতি প্রথম সারির মোবাইল কোম্পানিগুলো তাদের ফাইভ-জি ফোন লঞ্চ করলেও জিওর ফোনটি হতে চলেছে সর্বকালের সব থেকে সস্তা ফাইভ-জি ফোন।

আরও পড়ুন:   মোবাইলে আইপিএল দেখার সুবর্ণ সুযোগ, এক বছরের জন্য হটস্টারের সাবস্ক্রিপশন একদম ফ্রি, রইল বিস্তারিত

বর্তমানে সংস্থার তরফ থেকে জানানো হয়েছে ফোনটির বাজার মূল্য 3,000 টাকা ধার্য্য করা হলেও পরবর্তীতে বিক্রি বেশি হলে তা গ্রাহকদের কাছে আড়াই হাজার টাকায় পৌঁছে দেওয়ার পরিকল্পনা নিয়েছেন এই সংস্থা।