প্রযুক্তি

JIO-র বিরাট ধামাকা অফার, সস্তার ৪ টি আকর্ষণীয় রিচার্জ প্ল্যান আনল Jio

টেলিকম বাজারের প্রতিযোগিতায় প্রত্যেকবারের মতই জিও টেক্কা দিচ্ছে সকলকে। গ্রাহকদের জন্য একের পর এক প্লান নিয়ে আসছে কখনো সবচেয়ে সস্তা plan কখনো আবার একাধিক সুযোগ সুবিধা। 19 তারিখের শুরু হয়েছে আইপিএল, প্রতীক্ষার অবসান ঘটেছে আইপিএল প্রেমীদের। এবার আইপিএল প্রেমীদের জন্য সুখবর নিয়ে এলো জিও। জিও চারটে নতুন রিচার্জ প্ল্যানে বাড়িতে বসে উপভোগ করা যাবে আইপিএল।

401 রিচার্জ plan- 28 দিনের ভ্যালিডিটিতে এই plan এ মিলবে প্রতিদিন 3gb হাই স্পিড ডাটা ও অতিরিক্ত 6 জিবি ডেটা। জিও টু জিও আনলিমিটেড ফ্রি কলিং এবং অন্য নেটওয়ার্কের জন্য হাজার মিনিটের ফ্রি টক টাইম। প্রতিদিন 100 টি ফ্রী এসএমএসের সুযোগ থাকছে। এছাড়াও রিচার্জের মিলছে ডিজনি হটস্টার ভিআইপি এর সাবস্ক্রিপশন একদম বিনামূল্যে।

598 recharge plan- 56 দিনের ভ্যালিডিটিতে এই plan এ মিলবে প্রতিদিন 2gb হাই স্পিড ডাটা। জিও টু জিও আনলিমিটেড ফ্রি কলিং এবং অন্য নেটওয়ার্কের জন্য দুই হাজার মিনিটের ফ্রি টক টাইম। প্রতিদিন 100 টি ফ্রী এসএমএসের সুযোগ থাকছে। এছাড়াও রিচার্জের মিলছে ডিজনি হটস্টার ভিআইপি এর সাবস্ক্রিপশন একদম বিনামূল্যে।

777 Recharge plan- এই প্লানের ভ্যালিডিটি 84 দিনের। এই plan এ মিলবে প্রতিদিন 1.5 gb হাই স্পিড ডাটা ও অতিরিক্ত 5gb data। জিও টু জিও আনলিমিটেড ফ্রি কলিং এবং অন্য নেটওয়ার্কের জন্য তিন হাজার মিনিটের ফ্রি টক টাইম। প্রতিদিন 100 টি ফ্রী এসএমএসের সুযোগ থাকছে। এছাড়াও এতেও রিচার্জের পাশাপাশি মিলছে ডিজনি হটস্টার ভিআইপি এর সাবস্ক্রিপশন একদম বিনামূল্যে।

2599 recharge plan- পুরো এক বছরের ভ্যালিডিটি রয়েছে এই প্ল্যানে। এই plan এ মিলবে প্রতিদিন 2gb হাই স্পিড ডাটা ও অতিরিক্ত 10gb data। থাকছে জিও টু জিও আনলিমিটেড ফ্রি কলিং এবং অন্য নেটওয়ার্কের জন্য 12000 মিনিটের ফ্রি টক টাইম। প্রতিদিন 100 টি ফ্রী এসএমএসের সুযোগ থাকছে। এছাড়াও রিচার্জের সাথে মিলছে ডিজনি হটস্টার ভিআইপি এর সাবস্ক্রিপশন একদম বিনামূল্যে।

Related Articles

Back to top button