বিনোদনভাইরাল

“গলা জড়িয়ে বলুন জয় শ্রী রাম”, নেট দুনিয়ায় তুমুল ভাইরাল নুসরাতের পুরনো ভিডিও

নুসরাত জাহান হলেন টলিউডের একজন নামকরা অভিনেত্রী। শিল্পী মহল থেকে সাধারণ মানুষ মোটামুটি তাকে সবাই চেনে। বর্তমানে তিনি একজন রাজনৈতিক নেত্রী ও বটে। রাজনৈতিক মহলে তার আগমন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে। বিগত এক বছরে ভালোভাবেই রাজনীতিকে বেশ রক্ত করে ফেলেছেন এই অভিনেত্রী। শিখে নিয়েছি কিভাবে বিরোধী দল নেতাদের কটাক্ষ করতে হয়। একুশের নির্বাচনী বিজেপিকে একচুল জমি ছাড়তে রাজি নয় রাজ্য সরকার। তাই কখনো প্রধানমন্ত্রী কখনোবা অমিত শাহ কে নানা কটাক্ষ করেছে অভিনেত্রী নুসরাত জাহান।

সম্প্রতি নুসরাত জাহান তার একটি সাক্ষাৎকার এর পুরনো ভিডিও সোশ্যাল মিডিয়াতে আপলোড করেছেন। সেখানে অভিনেত্রী বলছেন ভগবানের স্লোগানে কোন ক্ষতি নেই। আপনারা গলা জড়িয়ে ধরে জয় শ্রীরাম বলুন গলা টিপে নয়। এক ব্যক্তি এই ভিডিওটিকে তার ট্যুইটার একাউন্টে পোস্ট করে। অভিনেত্রী এই ভিডিওটিকে আবার রিট্যুইট করেন। কিছুদিন আগে এক বিজেপি নেতা দিলীপ ঘোষ কয়েকটি বিতর্কিত মন্তব্যে জড়িয়ে পড়েন। এবার সেই মন্তব্য কে ঘিরে ধরে বিজেপি কে কটাক্ষ করলেন অভিনেত্রী নুসরাত জাহানজাহান।

এরপর ভাষণ দিতে গিয়ে দিলীপ ঘোষ বলেন, পুলিশের লোক যারা নেতাদের চামচাগিরি করছেন ,পকেট ভরছেন, আনন্দে রয়েছেন, তাদের এই আনন্দ বেশি দিন টিকতে দেব না। এক বছর পরে বউ বাচ্চার মুখ দেখতে দেব না। এখানে দুনম্বরী করে ছেলেকে ব্যাঙ্গালোরে ভর্তি করছে ওদের পড়াশোনা শেষ হতে দেব না। ডাক্তার ইঞ্জিনিয়ার হতে দেবো না। পরিযায়ী শ্রমিক বানিয়ে ছাড়বো।শুধু মাত্র এখানেই তিনি শান্ত হয়নি । তিনি আরোও সুর ছড়িয়ে বলেন ” এছাড়া তিনি আরো বলেছেন সকাল থেকে উঠেই ফোন আসে আমাদের এক ছেলেকে নাকি পুলিশে ধরে নিয়ে গেছে তাদের পাপটা কোথায়? বিজেপি করাই কি তাদের পাপ? এ ধরনের মন্তব্যের পর নানা জল্পনা শিকার হয়েছেন দিলীপ ঘোষ।

এই ভিডিওটির পরিপেক্ষিতে নুসরাত কটাক্ষ করেছেন দিলীপ ঘোষকে। এই প্রসঙ্গে নুসরাত বলেন এই ভাবেই বিজেপি নেতা দিলীপ ঘোষ সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখেন। দীলিপবাবুর রক্তভেজা হাতে নাকি বাংলা ভয়াবহতা ও মৃত্যুতে ডুবে যাবে। কয়েকদিন আগে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও দিলীপ ঘোষের এই মন্তব্য কে ধিক্কার জানান।

Related Articles

Back to top button