বিনোদনভাইরাল

লাইভ শোতে নোরা ফতেহির নিতম্মে থাপ্পড় বিচারক টেরেন্সের! মূহুর্তেই ভাইরাল অস্বস্তিকর ভিডিও

নোরা ফতেহি তার অসাধারণ নাচের ভঙ্গির জন্য খুবই জনপ্রিয়। তিনি বেলিডান্সের জন্য খুবই বিখ্যাত। বলিউডের সাকি গার্ল তার দারুন নাচের জন্য সর্বদা নেটিজেনদের আলোচনার মধ্যে থাকেন। কিন্তু এই নোরা ফতেহির নিতম্বে থাপ্পড়?

ইদানিং সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও দারুনভাবে ভাইরাল হয়েছে। এই ভিডিওটিতে রেড পোশাকে হট লুকে নোরাকে দেখা যাচ্ছে। ‘ইন্ডিয়ান বেস্ট ডান্সার’-রিয়্যালিটি শোয়ে হট অবতারে দেখা গিয়েছে সাকি গার্ল নোরা ফতেহিকে। এই শোর একটি ভিডিও ভাইরাল হয়েছে, যা নিয়ে রীতিমতো জল্পনা তুঙ্গে। এই ভিডিওটিতে দেখা গিয়েছে টেরেন্স হাত স্পর্শ করছে নোরা ফতেহির নিতম্বে। এটি নিয়ে ইতিমধ্যেই শোরগোল শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

এই ভিডিওর মধ্যে নোরা ফতেহি, টেরেন্স ছাড়াও ডান্সের এই রিয়্যালিটি শোর আরেক বিচারক গীতাকে দেখা যাচ্ছে। শো চলাকালীন নমস্কার করতে গিয়ে ভুল করে নোরার নিতম্বে হাত লেগে যায় টেরেন্সের। কিন্তু ভিডিওটি যদি স্লো মোশনে দেখা যায় তাহলে মনে হবে নোরার নিতম্বে থাপ্পড় মেতেছে টেরেন্স। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় মুহূর্তেই ভাইরাল হয়ে গিয়েছে।

এবার এই ভিডিও প্রসঙ্গে মুখ খুলেছেন নোরা এবং টেরেন্স দুজনই। ইনস্টাগ্রামে পোস্ট করে পুরো বিষয়টি পরিষ্কার করেন টেরেন্স লুইস। এই পোস্টে কমেন্ট করে নোরা ফতেহি বলেন,‘ধন্যবাদ টেরেন্স। এখনকার সময়ে মিডিয়ায় ছবি বা ভিডিওর ফটোশপ করে অনেক বিকৃতিই ঘটানো হয়৷ আমার খুব ভাল লাগছে যে বিষয়টা নিয়ে তুমি শান্তই থেকেছ৷ তুমি এবং গীতা ম্যাডাম দু’জনেই আমার কাছে অনেক শ্রদ্ধার মানুষ৷ এই শো-য়ের বিচারক হতে পেরে আমি খুশি৷ অনেক সম্মান এবং ভালোবাসা পেয়েছি ওখানে৷ অনেক কিছু শিখেছি৷ খুব ভাল থাকো’।

Related Articles

Back to top button