বিনোদন

আমার সিনেমা দেখতে লজ্জা পায় আমার সন্তানরা, মুখ খুললেন জুহি চাওলা

জুহি চাওলা বলিউডের এক অন্যতম অভিনেত্রী। একসময় তিনি বলিউডের সর্বত্র বিরাজমান ছিলেন। এই অভিনেত্রী তার অনুরাগীদের অসংখ্য মন ভালো করা ছবি উপহার দিয়েছেন। কিন্তু তার সিনেমা দেখতে লজ্জা পায় তার নিজের সন্তানরাই। মেয়ে জাহ্নবি ও ছেলে অর্জুনকে জুহি তার কিছু সিনেমা দেখিয়ে ছিলেন, এমটি তিনি এক সাক্ষাৎকারে জানিয়েছেন। তারা মোটেই আগ্ৰহী নন তার সিনেমা গুলি দেখতে। তাঁর ছেলে আপত্তি জানিয়েছেন তাঁর রোমান্টিক সিনেমার ক্ষেত্রে।

সাক্ষাৎকারে জুহি বলেছেন, “তারা আমা’র সিনেমা দেখতে ল’জ্জা পায়। বিশেষ করে শুরুর দিকের সিনেমাগু’লো। আমা’র স্বামী (জয় মে’হতা) তাদের ‘হা’ম হ্যায় রাহি পেয়ার কে’ দেখার কথা বলেছে। তার মতে, এটি খুবই চমৎকার একটি সিনেমা। এরপর অর্জুন আমাকে জিজ্ঞেস করে, ‘এই সিনেমায় কি কোনো রোমান্টিক দৃশ্য রয়েছে?’ আমি বলি, এটি রোমান্টিক-কমেডি সিনেমা। এর উত্তরে সে বলে, ‘আমি তোমা’র কোনো রোমান্টিক সিনেমা দেখতে চাই না। কেমন যেন অদ্ভুত মনে হয়। তাই, আমি তোমা’র কোনো সিনেমা দেখতে চাই না।’’

অভিনেত্রী সন্তানরা ‘ম্যায় কৃষ্ণা হু’ ও ‘চক এন ডাস্টার’ সিনেমার পারফরম্যান্স পছন্দ করেন এমনটিই জানিয়েছেন বলিউড অভিনেত্রী।

জুহি বলিউডে পা রাখেন ১৯৮৬ সালে ‘সুলতানাত’ সিনেমার মাধ্যমে। তবে তিনি অভিনেত্রী হিসেবে খ্যাতি অর্জন করেন ‘কেয়ামত সে কেয়ামত তাক’ সিনেমার মুক্তির পর। এরপর তিনি একের পর এক হিট সিনেমা উপহার দিতে থাকেন। ‘এক লাড়কি কো দেখা তো আ্যয়সা লাগা’ সিনেমাটি তাঁর সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা।

Related Articles

Back to top button