অফবিট

স্বামীর অত্যাচারে সমুদ্রে ঝাঁপ, ২ বছর পর বেঁচে ফিরে এলেন ভদ্রমহিলা, তুমুল ভাইরাল ভিডিও

কথাতেই আছে, সমুদ্র কোন কিছু নিয়ে যায় না। সবকিছু কোনো না কোনো সময়ে ফেরত দিয়ে যায়। তাই দু বছর আগে হারিয়ে যাওয়া একজন মহিলাকে ফেরত দিয়ে গেল সমুদ্র। যাকে ফিরে পাবার সমস্ত আশা ত্যাগ করে দিয়েছিলেন পরিবারের সদস্যরা, তাকে দুই বছর পর ভাসমান অবস্থায় উদ্ধার করা হলো। অনেকটা সিনেমার লাইনের মতো শোনালেও এটা কিন্তু একেবারেই সত্যি। সম্প্রতি কলম্বিয়ার একজন ৪৬ বছরের ভদ্রমহিলা অ্যাঞ্জেলিকা গইতান কিভাবে ফিরে এলেন আবার পরিবারের কাছে। তাকে উদ্ধার করেছেন ভিসবাল নামের এক জেলে।

স্বামীর অত্যাচারের দীর্ঘদিন দাম্পত্য জীবন থেকে একটি বোঝার মতো বয়ে বেড়াচ্ছেন ওই ভদ্রমহিলা। শুধুমাত্র সন্তানদের কথা ভেবে সব কিছু মুখ বুজে সহ্য করেছিলেন তিনি।এর পর অবশেষে আর থাকতে না পেরে ২০১৮ সালে নিজেকে শেষ করে দেবার কথা ভাবেন। এর আগে অনেকবার পুলিশের কাছে গিয়েও কোন সমাধান করতে পারেননি তিনি। ঘর ছেড়ে বেরিয়ে নিজেকে শেষ করে দেবার জন্য ঝাঁপ দেন সমুদ্র তে। এরপরই তিনি অজ্ঞান হয়ে যান।

দীর্ঘ দুই বছর পেরিয়ে যাবার পর তাকে আবার সমুদ্রে ভাসমান এবং অচৈতন্য অবস্থায় দেখা যায়। এই ভদ্রমহিলাকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করে ভিসবাল নামক এক জেলে। তখন তারা দুই বন্ধু নৌকা নিয়ে সমুদ্রে গিয়ে উদ্ধার করে আসেন ভদ্রমহিলাকে। এরপরই এই ভিডিও সোশ্যাল মিডিয়াতে ঝড়ের গতিতে শেয়ার হয়। উদ্ধার করার পর প্রাথমিক কিছু পরিচর্যা করে উদ্ধারকারীরা খবর দেন তার বাড়িতে। সঙ্গে সঙ্গে ভদ্রমহিলার স্বামী এবং মেয়েরা সেখানে যোগাযোগ করেন।কিন্তু মেয়েরা বাবার বিরুদ্ধে আনা সমস্ত অভিযোগ উড়িয়ে দিয়েছেন। বর্তমানে তারা তাদের মাকে আবার ঘরে ফিরিয়ে নেবার জন্য উদ্যোগ নিয়েছে।

Related Articles

Back to top button