শোভন-বৈশাখীর পর জুন-অনিন্দ্যর রোমান্সে মেতে উঠেছে টলিপাড়া

75

প্রায় প্রতি সপ্তাহেই টিআরপির তালিকায় একদম শীর্ষে থাকে ‘শ্রীময়ী’ ধারাবাহিক। ধারাবাহিকের তিন মুখ্য চরিত্র শ্রীময়ী-অনিন্দ্য-জুন আর রোহিত সেন হয়ে উঠেছে সকলের পরিচিত মুখ। একসময় শ্রীময়ীকে ছেড়ে জুনক নিজের জীবনসঙ্গী হিসেবে বেছে নিলেও মোহ কেটেছে অনিন্দ্যর। তবে শ্রীময়ী নিজের জীবনে মুভ অন করেছেন। রোহিতকে বিয়ে করে দিব্যি সংসার করছেন শ্রীময়ী। আর রোহিত আর শ্রীময়ীর রোম্যান্স এখন বেশ হিট। আর গল্পের এই নতুন মোড় মনে ধরেছে দর্শকদের। এতদিন ধরে তো এটাই চেয়ে এসেছিলেন দর্শক।

তবে এর মাঝে অনিন্দ্য আর জুন আন্টির রোম্যান্স কোথায় যেন হারাতে বসেছিল। তবে আর অপেক্ষা না রোহিত সেন ও শ্রীময়ীর পর এবার বহুদিন পর দর্শকদের জন্য এল জুন অনিন্দ্যর রোম্যান্স। অনেকে আবার বলে উঠলেন ছোটপর্দার শোভন-বৈশাখী হয়ে উঠলেন অনিন্দ্য এবং জুন! কি হল ব্যপারটা খোলসা করে বলা যাক।

আরও পড়ুন:   শুটিংয়ে গিয়ে গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি আলিয়া ভাট, চিন্তায় দর্শকমহল

জুন ও অনিন্দ্যর রোম্যান্স বহুদিন দর্শকেরা দেখতে পারেনি। কারণ জুনের ব্যবহার আর কুকীর্তির জন্য আর অনিন্দ্য নিজের দ্বিতীয় স্ত্রীকে পছন্দ করেননাম এমনকি জুনের সঙ্গে অনিন্দ্য সংসার করতে প্রায় বাধ্য হয়েছে তবে তবে স্ত্রী প্রেম শ্রদ্ধা বিশ্বাস বা সম্মান কোনটাই প্রায় নেই বললেই চলে। তবে কি ভাবছেন? দিঠির বিয়ের পর এবার কি মিলন পর্ব দেখবেন জুন অনিন্দ্যর? আপাতত এই ট্র‍্যাক গল্পে দেখানো হবে কিনা বলা যাচ্ছেনা।

আরও পড়ুন:   খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন মৌনি রায়! মায়ের সঙ্গে পাত্রের আলাপ করালেন অভিনেত্রী

তাহলে দুজনে রোম্যান্সে মাতলেন কিভাবে? না ধারাবাহিকে এদের রোম্যান্স দেখা না গেলেও তাদের এই রোম্যান্স ছিল সোশ্যাল মিডিয়ার পাতায়। সম্প্রত অভিনেত্রী উষসী চক্রবর্তী মজা করে একটি রিল ভিডিও নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করেন, যেখানে দেখা যাচ্ছে দেশ গভীর প্রেমে মজেছেন জুন এবং অনিন্দ্য। আর ব্যকগ্রাউন্ডে বাজছে জনপ্রিয় হিন্দি গান ‘ চুরালিয়া হ্যায় তুমনে জো দিলকো’।

এই ভিডিও পোস্ট করা মাত্রই নেটিজেনর কমেন্ট বক্সে নানাম মন্তব্য করতে শুরু করেছেন। অনেকে অভিনেত্রীর এই নাচের প্রশংসা করেছে। তবে এক নেট নাগরিক শোভন-বৈশাখীর তকমা দিয়েছেন জুন অনিন্দ্যকে, আবার কেউ কেউ লিখেছেন শ্রীময়ীর সাথে জুনকে তুলনা টেনে লিখেছেন, শ্রীময়ীর প্রেম দেখে হয়তো জুনের মনে এবার প্রেম জেগেছে। কেউ আবার মজা করে লিখেছেন, ‘শোভন বাবুর মত বুড়ো বয়সে প্রেম করার শখ হয়েছে অনিন্দ্যর এবং জুন হলেন পর্দার বৈশাখী’। আর এই কারণে ছোটপর্দার শোভন-বৈশাখী তকমা পেলেন জুন আন্টি এবং তার অনিন্দ্য দা। তবে এই ভিডিও বেশ ভাইরাল।