বিনোদন

বিয়ে করতে চলেছেন অজয় দেবগনের রিল লাইফ স্ত্রী কাজল, জেনেনিন পাত্রের পরিচয়

বিয়ে করতে চলেছেন অজয় দেবগনের রিল লাইফের স্ত্রী কাজল আগরওয়াল। বলিউডের জনপ্রিয় সিনেমা ‘সিংঘাম’ ছবিতে একসঙ্গে কাজ করেছেন দুজনে। তামিল তেলেগু হিন্দি চলচ্চিত্র জগতের অন্যতম জনপ্রিয় একটি মুখ হল “কাজল আগারওয়াল”। তার দক্ষ অভিনয় এর ফলে ভক্তরা তাকে চলচ্চিত্রজগতের চরম শীর্ষে পৌঁছে দিয়েছেন। তবে বিগত বেশ কয়েক মাস ধরেই এই অভিনেত্রীর বিয়ের খবর নিয়ে সোশ্যাল মিডিয়ায় জল্পনা-কল্পনা চলছিল। অবশেষে সমস্ত কল্পনার অবসান ঘটিয়ে কাজল নিজেই তার বিয়ের তারিখ ঘোষণা করেন। গত মঙ্গলবার অভিনেত্রী কাজল আগারওয়াল সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজেই তার বিয়ের খবরটি অফিসিয়ালি ঘোষণা করলেন।

চলতি মাসের শেষেতেই নাকি অভিনেত্রী বিয়ে করতে চলেছেন। আগামী ৩০শে অক্টোবর অনুষ্ঠিত হতে চলেছে তাদের বিয়ে। জানা গেছে পাত্রের নাম গৌতম কিচলু। তিনি একজন ব্যবসায়ী এবং তার পাশাপাশি ইন্টেরিয়ার ডিজাইনার। গৌতমের একটি নিজস্ব ই-কমার্স সংস্থাও আছে বলে জানা গেছে। যদিও আগেই সেরে ফেলা হয়েছিল বাগদান পর্ব। বাকি ছিল শুধু বিয়েটাই। অবশেষে বিয়ের তারিখ টিও ঘোষণা করে দিলেন অভিনেত্রী কাজল।

জানা গিয়েছিল কাজল নাকি তার বিয়ের অনুষ্ঠানটি অত্যন্ত আড়ম্বরপূর্ণ এবং বিশাল ভাবে আয়োজন করবে কিন্তু সেসবকে ধামাচাপা দিয়ে অভিনেত্রী নিজেই জানালেন মাত্র কিছু জন কে নিয়ে অনুষ্ঠিত হবে বিয়ের অনুষ্ঠান। এই অনুষ্ঠানে উপস্থিত থাকবেন শুধুমাত্র পরিবারের সদস্য এবং পাত্র-পাত্রীর বিশেষ কিছু কাছের মানুষ অর্থাৎ বন্ধু বান্ধবরা।

২০০৪ সালে হিন্দি ছবি কিউ হো গ্যয়া না সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন কাজল। এরপর ২০০৭ সালে লক্ষ্মী কল্যানমনামে আরেকটি জনপ্রিয় তামিল সিনেমা দিয়ে সিনেমা জগতে নিজের অস্তিত্ব বজায় রাখেন কাজল। এছাড়াও ইন্ডিয়ান পার্ট ২, মুম্বাই সাগা, প্যারিস প্যারিস এর মতো একাধিক জনপ্রিয় সিনেমায় অভিনয় করতে দেখা যায় তাকে।

Related Articles

Back to top button