মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে আর্থিক সাহায্য করলেন দেওয়ানহাট হাই স্কুলের শিক্ষিকা কনা বসু বর্মন

দেওয়ানহাট: মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে আর্থিক সাহায্যের হাত বাড়িয়ে দিলেন কোচবিহার এক নং ব্লকের দেওয়ানহাট হাই স্কুলের শিক্ষিকা কনা বসু বর্মন। এদিন তিনি ব্যক্তিগত উদ্যোগে ১১ হাজার টাকার চেক মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে পাঠান।

করোনার কারণে লকডাউন চলছে আগামী ১৪ই এপ্রিল পর্যন্ত কিন্তু এই লকডাউনের দিন সংখ্যা নিয়েও চলছে বেশ জল্পনা। এই পরিস্থিতিতে সাহায্যের জন্য এগিয়ে এসেছেন রাজ্যের বিভিন্ন স্কুল থেকে শুরু করে কলেজগুলো এবং সর্বসাধারণ থেকে শুরু করে সমাজের ধনবৃত্ত শ্রেণীর মানুষরা। এবার মুখ্যমন্ত্রী আপৎকালীন ত্রাণ তহবিলে সাহায্যের জন্য এগিয়ে এলেন কনা বসু বর্মন। বুধবার, কুচবিহারে ডিএম অফিসে গিয়ে ডেপুটি ম্যাজিস্ট্রেটের হাতে 11 হাজার টাকার চেক তুলে দেন।

শিক্ষিকা কনা বসু বর্মন জানান, ‘আমি মুখ্যমন্ত্রীর আহ্বানে ত্রাণ তহবিলে ১১ হাজার টাকা দান করলাম। মমতা বন্দ্যোপাধ্যায় আমাদের ডাকে সাড়া দেয় এবং পাশে থাকে। তাই আমি বিশেষ করে শিক্ষক মহলকে এই বার্তা দিতে চাই যে আপনারা সবাই যেন তার ডাকে সাড়া দেন। ওনার ত্রাণ তহবিলে কিছু সাহায্য করেন। উনি যেন যাদের জীবন দুর্বিষহ, যারা এই রোগে আক্রান্ত, যারা অভুক্ত এবং বিনাশ্রমে বাড়িতে বসে আছেন তাদের মুখে আহার তুলে দেয় এবং তাদেরকে সাহায্য করতে পারেন।’