সর্বশেষ

অবশেষে যোগ্য সম্মান পেলেন ভুবন বাদ্যকর, মুক্তি পেল ‘কাঁচা বাদাম’ গানের র‌্যাপ ভার্সন

সম্প্রতি ‘কাঁচা বাদাম’ গানের জনপ্রিয়তা নিয়ে নতুন করে আর কিছু বলার অপেক্ষা রাখে না। ২০২১ এর শেষ লগ্নে ‘কাঁচা বাদাম’ গানের জনপ্রিয়তা নিয়ে রীতিমতো সামাজিক মাধ্যমে শোরগোল পড়ে গিয়েছে। ভাইরাল হওয়া এই গানের শিল্পী হলেন ভুবন বাদ্যকর। যিনি পেশায় একজন সাধারণ বাদাম বিক্রেতা ছিলেন। ক্রেতাদের কাছে বাদাম বিক্রি করার জন্যই তিনি বেধেছিলেন এই গান। তারপর তা সামাজিক মাধ্যমে আপলোড করতেই মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। তারপর থেকেই চলছে একের পর এক রিমিক্স ভার্শন।

আরও পড়ুন:   ১৫ রকম কাগজ দিয়েও নাগরিকত্ব প্রমাণ করতে পারলেন না অসমের মহিলা

শুধুমাত্র রিমিক্স ভার্সনই নয়, কাকুকে দেখা গিয়েছে পুরো ভোটের প্রচারেও। সকলেই তাঁর গান ব্যবহার করায় তিনি পুলিশের কাছে কপিরাইট চেয়ে দ্বারস্থ হয়েছিলেন। এবারে ‘কাঁচা বাদাম’ কাকুকে দেখা গেল র‌্যাপ গান করতে। সম্প্রতি প্রকাশ্যে আসায় এক ভিডিওতে দেখা গিয়েছে তাঁর চোখে কালো চশমা, পরনে কুর্তা পাজামা। সঙ্গে নাচছেন উদ্দাম। তবে তিনি একা নাচছেন না রয়েছেন একজন মহিলা টিকটকার ও। ভিডিও অনুযায়ী মেয়েটিকে বলতে শোনা যাচ্ছে, ‘তোমার কাছে নেইকো ভাজা বাদাম, তোমার কাছে আছে শুধু কাঁচা বাদাম।’ এরপরে একেবারে রকস্টার মেজাজে গান ধরেন বাদাম কাকু। তিনি বলতে থাকেন, ‘পায়ের তোড়া, হাতের বালা, থাকে যদি সিটি গোল্ডের চেন, দিয়ে যাবেন, তাতে সমান সমান বাদাম পাবেন।’

আরও পড়ুন:   আজ ভারতে আসছেন ট্রাম্প; আহমেদাবাদে বরণ মার্কিন প্রেসিডেন্টকে

রকস্টার এই বাদাম কাকুকে দেখে রীতিমতো সামাজিক মাধ্যমের ট্রোলের বন্যা বয়ে যায়। দেখা যায় একাধিক মিমও। এই ভিডিওর নিচে অনেকে কমেন্ট করে বসেন, ‘বাদাম কাকু এসব কি!’ আবার কেউ কেউ লিখেন, ‘কাকুর মুখে একেবারে মায়াবী হাসি!’ এখানেই শেষ নয় অপর এক নেটিজেনের মন্তব্য, ‘টিকটকার প্রয়োজনে দেহ দিতে রাজি ভুবন বাদ্যকারকে।’ নেট মাধ্যমে একেবারে হুহু করে ভাইরাল হয়েছে বাদাম কাকুর এই রক গানটি।

আরও পড়ুন:   'শাশুড়ি-বৌমা মিলে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করে', ঐশ্বর্য-জয়ার কুকীর্তির কথা ফাঁস করলেন অভিষেক বচ্চন

Related Articles

Back to top button