বিনোদন

উর্মিলাকে ‘সফ্‌ট পর্নস্টার’ বলে আক্রমণ কঙ্গনার, কুইনের বিরুদ্ধে উত্তাল সোশ্যাল মিডিয়া

সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর পর থেকেই সোশ্যাল মিডিয়া উত্তপ্ত হয়েছে নেপোটিজম বিতর্কে। তার আত্মহত্যার নৈপথ্যে যে তাবড় অভিনেতাদের স্বজনপোষন, প্রভাব, জোর রয়েছে সেকথাও নিয়ে মুখ খুলেছিলেন অনেকে‌। আর তাদের মধ্যে সবচেয়ে বেশী প্রতিবাদমুখর হয়েছিলেন কঙ্গনা রানাউত।

আর তারপরেই একদিকে কঙ্গনা অপরদিকে বলিউডের বিভিন্ন মহলের মধ্যে ঠাণ্ডা যুদ্ধ চলছে। কখনো কথার মাধ্যমে চলছে আক্রমণ। বলিউডের পরিস্থিতি বর্তমানে বেশ উত্তপ্ত। সম্প্রতি কঙ্গনা বলিউডের মাদক যোগ নিয়ে তদন্তের দাবি করায় তার নিন্দা করেছিলেন উর্মিলা মাতন্ডকর। বলেছিলেন মুম্বাই ইন্ডাস্ট্রিতে মাদক পরীক্ষা করা হলে হিমাচলেও করা উচিত কারণ হিমাচল প্রদেশ গাজার অন্যতম উৎস। এমনকি কঙ্গনাকে প্রত্যক্ষভাবেই স্পষ্ট বলেছিলেন তার উচিত নিজের রাজ্য থেকে এই অভিযান চালানো।

এরপরই উর্মিলা কে ঘিরে এক মন্তব্য করে বসেছেন কঙ্গনা। এক বেসরকারি সংবাদমাধ্যমের আয়োজিত আলোচনা চক্রের মাঝে তাকে সফট পর্ন স্টার বলে মন্তব্য করেন। সেই ঘিরে সমালোচনার ঝড় উঠলে কঙ্গনা প্রকাশ্যে লেখেন যে ” উর্মিলা যখন আমাকে বেশ্যা আর রুদালি বলেছিলেন তখন আপনারা কোথায় ছিলেন? নারী জগতের লজ্জা আপনাদের মত নকল ফেমিনিস্টরা। একজন মহিলার শুধু শরীর নয় মন থাকে। ধর্ষন শুধুমাত্র শারীরিকভাবে হয় না।”

এই প্রসঙ্গে সানিলিওনের প্রসঙ্গ টেনে তিনি জানিয়েছেন একদিকে যখন ইন্ডাস্ট্রি সানি লিওনি কে আপন করে নিতে পেরেছে তখন পর্নস্টার শব্দে আপত্তি থাকবে কেন! প্রসঙ্গত এর আগে জয়া বচ্চনকেও একহাত নিয়েছিলেন তিনি। সুশান্তের মৃত্যুর পর থেকেই সরগরম অবস্থা, যেন চারিদিকে ক্ষোভ, রাগ ফেটে পড়ছে বলিউডে। কিন্তু প্রশ্ন একটাই এর শেষ কোথায়!!!

Related Articles

Back to top button