নিউজবিনোদন

‘মুখের মধ্যে জিভ ঢুকিয়ে জোর করে চুমু খেত’, জনপ্রিয় পরিচালকের বিরুদ্ধে বোমা ফাটালেন কঙ্গনা

সুশান্ত কেসে নয়া মোড়! বলিউডের রঙিন পর্দার পিছনের কালো দিক উঠে এসেছে দর্শকদের সামনে। কিছু মানুষ ন্যায় এর দামামা বাজিয়ে গর্জে ওঠে এবং স্বজনপোষণ, মাদক, যৌনতার মতো একের পর এক পর্দাফাস করতে থাকেন বলিউডের।

উল্লেখ্য, অভিনেত্রী পায়েল কে 2015 সালে অডিশনের নাম করে বন্ধ ঘরে নীল ছবি চালিয়ে শ্রীলতাহানি চেষ্টা করে পরিচালক অনুরাগ কাশ্যপ। এর ফলে অভিনেত্রী পায়েল ২১ সেপ্টেম্বর অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে FIR দায়ের করবে বলে জানা গেছে। FIR এর প্রতিলিপি কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি অভিনেত্রী পায়েল এর কাছে চেয়েছে, যাতে বিষয়টি গুরুত্ব দিয়ে খতিয়ে দেখা হয়।

এরপর বলিউডের অভিনেত্রী কঙ্গনা রানাউত টুইট করে ‘আমার সঙ্গে এমন ঘটনা ঘটেছে, যখন ভ্যান বা ঘরের দরজা বন্ধ করে নিজের যৌনাঙ্গ বার করেছে, কিংবা পার্টিতে ডান্সফ্লোরে বন্ধুত্বপূর্ণ নাচের সময় মুখের মধ্যে জিভ স্পর্শ করেছে। অনুরাগ কাশ্যপ নিজের ফ্ল্যাটে ডেকে শ্লীলতাহানি করেন’।

এরপরে বিখ্যাত পরিচালক অনুরাগ কাশ্যপ টুইট করে নিজের সাফাই দেন এবং জানান —‘বাহ! আমায় চুপ করানোর জন্য এত সময় লাগলো। সেই চেষ্টায় আপনি ঝুরি ঝুরি মিথ্যা কথা বলছেন এবং নিজে মহিলা হওয়া সত্ত্বেও অন্য মহিলাদের টেনে এনেছেন। কিছু মর্যাদা রাখুন ম্যাডাম। আমি শুধু বলব আপনার সব অভিযোগ ভিত্তিহীন’।

Related Articles

Back to top button