নিউজবিনোদন

কৃষকদের ‘জঙ্গি’ তকমা দিলেন কঙ্গনা, অভিনেত্রীর বিরুদ্ধে কড়া ব্যবস্থা নিল আদালত

কর্নাটক পুলিশ এফআইআর দায়ের করলো কঙ্গনা রানাউতের বিরুদ্ধে। এফআইআর দায়ের করেছেন কর্নাটকের তুমকুর থানার পুলিস বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের বিরুদ্ধে। কঙ্গনার বিরুদ্ধে এফআইআর করার কারণ কৃষি বিল নিয়ে কৃষকদের সম্পর্কে অপমানজনক মন্তব্যের করা হয়েছে একথা কর্নাটক আদালতের তরফ থেকে স্পষ্ট জানানো হয়। তুমকুর থানার পুলিস এফআইআর দায়ের করে এমনটি জানায় আদালত।

কঙ্গনা রানাউত ‘জঙ্গী’ বলে আক্রমণ করেন কৃষি বিলের বিরোধীদের বিরুদ্ধে। কৃষি বিলের পাশাপাশি যারা নাগরিকত্ব বিলের বিরোধিতা করেন তাদেরকেও কঙ্গনা ‘জঙ্গি’ বলে মন্তব্য করেছেন। সোশ্যাল মিডিয়ায় শোরগোল শুরু হয়ে যায় অভিনেত্রীর এরূপ মন্তব্যের পর। বিরোধী শিবির কঙ্গনার বিরুদ্ধে পাল্টা অভিযোগ আনেন যে তিনি কৃষি বিলের বিরোধীদের এভাবে কটাক্ষ করতে পারেন না। এরপরই এফআইআর দায়ের করা হয় বলিউড অভিনেত্রীর বিরুদ্ধে।কঙ্গনার বিরুদ্ধে আদালতের দ্বারস্ত হন কর্নাটকের আইনজীবী রমেশ নায়েক।

ক্রমাগত বাকযুদ্ধ লেগেই আছে কঙ্গনার সঙ্গে শিবসেনা এবং মহারাষ্ট্র সরকারের। কঙ্গনা প্রশ্ন তোলেন মহারাষ্ট্র সরকার কাদের বাঁচাতে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুকে আত্মহত্যা বলে দাবি করছেন। এরপরই বিএমসির তরফ থেকে ভেঙে দেওয়া হয় কঙ্গনার মুম্বইয়ের পালি হিল অফিসের একাংশ। এরপরই কঙ্গনা বোম্বে হাইকোর্টের দ্বারস্থ হন এই ঘটনার প্রতিবাদে।

এসবের মধ্যেই শিবসেনার সঞ্জয় রাউত কঙ্গনাকে প্রশ্ন করেন যে তিনি কেন উত্তরপ্রদেশের হাথরসের ঘটনার প্রতিবাদ করছেন না। শিবসেনার মুখপাত্র কঙ্গনার কাছে জানতে চান যে হাথরসের অভিযুক্তরা কঙ্গনার কী হয় যে তিনি তাদের বিরুদ্ধে চুপ করে আছেন। এ কথা শোনার পর কঙ্গনা সবর হন এবং তিনি বলেন হাথরসের অভিযুক্তদের প্রকাশ্যে গুলি করে মারা হোক।

Related Articles

Back to top button