বিনোদনভাইরাল

নানান বিতর্কের পর শুটিংয়ে ফিরলেন কঙ্গনা, নেটদুনিয়ায় ভাইরাল অভিনেত্রীর নতুন ছবি

সুশান্তের মৃত্যুর পর থেকেই খবরের শিরোনামে আরেকটি নাম সব সময় দেখা গেছে, তিনি আর কেউ নয় কঙ্গনা রানাওয়াত। সুশান্তের মৃত্যুর পর থেকেই বলিউডের একাংশের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিতে পিছপা হননি অভিনেত্রী। চিরকাল ঠোঁটকাটা বদনাম নেওয়া এই অভিনেত্রী এবারেও তার ধারা বজায় রেখেছেন। তিনি সুশান্তের মৃত্যুর জন্য দায়ী করেছিলেন নেপোটিজম এবং বলিউডের মাফিয়া গ্যাংকে। সুশান্তের মৃত্যু কখনোই যে আত্মহত্যা হতে পারে না, তা আমাদের সকলের কাছে প্রথম তুলে ধরতে চেষ্টা করেছিলেন কঙ্গনা রানাওয়াত।

বিতর্কের মাঝে তিনি ছিলেন মানালিতে। সেখানেই ক্রমাগত তাকে প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছিল। শুধু তাই নয়,তার মুম্বাইতে ফিরে আসার আগেই তার পালি হিলের অফিসার একাংশ ভেঙে দেওয়া হয় মুম্বাই পৌরসভার নির্দেশে। কিন্তু কোনভাবেই তাকে থামানো যায়নি। তিনি মুম্বাইতে ফিরে সরাসরি চলে গেছেন তার ভাঙ্গা অফিসে। সেখানে গিয়ে সমস্যা খতিয়ে দেখার পর তিনি বোম্বে আদালতের দ্বারস্থ হয়েছেন। কঙ্গনা শিব সেনার বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়ে বলেন যে, যারা অপরাধী তারা নিজেদের স্বরূপ প্রমাণ করে দিলেন।

IMG 20200930 162927

শুধুমাত্র বলিউড ইন্ডাস্ট্রি র বাইরে নয়,বলিউড ইন্ডাস্ট্রির মধ্যে বিতর্ক সৃষ্টি হয়েছে কঙ্গনা রানাওয়াত কে নিয়ে। সম্প্রতি জয়া বচ্চন লোকসভায় কংগ্রেসের বিরুদ্ধে সোচ্চার হয়েছিলেন। তবে এবার জয়া বচ্চনের বিরুদ্ধে মুখ খুললেন মুকেশ খান্না সহ একাধিক ব্যক্তি।

IMG 20200930 162942

এতকিছুর মধ্যেও অবশেষে দীর্ঘ লকডাউন এ কাজ বন্ধ থাকার পর শুটিং শুরু হয়ে গেল কঙ্গনা রানাওয়াতের। সম্প্রতি তার শুটিং এর একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। তাতে অভিনেত্রীকে ফুলের সঙ্গে পোস্ট দিতে দেখা যায়।থালাইভি এর শুটিং করতে গিয়ে কোরিওগ্রাফারের সঙ্গে ছবি শেয়ার করেছেন কঙ্গনা রানাওয়াত।ইনস্টাগ্রাম হ্যান্ডেল এর মাধ্যমে সেই ছবি প্রকাশ এনেছেন কঙ্কণা। নাচের অনুশীলনের মাঝখানে নিজস্বী তুলে সোশ্যাল মিডিয়াতে ফ্যানের সঙ্গে শেয়ার করেছেন কুইন খ্যাত অভিনেত্রী।

Related Articles

Back to top button