মহেশ ভাটের প্রশংসায় মাতলেন কঙ্গনা, ভিডিও প্রকাশ পেতেই উত্তাল সোশ্যাল মিডিয়া

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউডের নেপোটিজম নিয়ে সরব হন কঙ্গনা। বড় বড় তারকাদের নাম প্রকাশ্যে এনেই স্বজনপোষণ নিয়ে তুলোধোনা করেন তাঁদের।পাশাপাশি কটাক্ষ করতে দেখা যায় তথাকথিত নেপোকিডদের।

কিন্তু এবার নিজের ছোঁড়া বাণে নিজেই বিদ্ধ হলেন বলিউড কুইন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল কঙ্গনার ২০১২ সালের একটি সাক্ষাৎকার।

সাক্ষাৎকারে সাংবাদিক বলিউডে গড ফাদারদের হাত ধরে আসা তারকাদের সঙ্গে নিজের ক্ষমতায় আসা তারকাদের মধ্যে কীরকম তারতম্য থাকে তা নিয়ে কঙ্গনাকে প্রশ্ন করেন। উত্তরে কঙ্গনাকে বলতে শোনা যায়–‘এটা কোনো ব্যাপার না। যখন কারোর প্রথম ছবি মুক্তি পায়, সেটা দর্শকদের সাড়া দেওয়ার উপর নির্ভর করে। বহু দর্শক সেটা প্রত্যাখ্যানও করেন। সে কেউ আমার মত পাহাড়ি অঞ্চল থেকে আসুন কি ক্যালিফোর্নিয়া থেকে। এখানে সেটা কোনো ব্যাপারই না যে তিনি নিজে লড়াই করে বলিউডে এলেন কি না।’

এরপরই সাংবাদিক প্রশ্ন করেন– আপনি কি মনে করেন কোনো তারকা প্রেমিকের হাত ধরে উপরে ওঠা ভুল? উত্তরে কঙ্গনা হেসে জানান,’এতে কোনো ভুল নেই। এটা হতেই পারে!’ কঙ্গনার উত্তরে অনুষ্ঠানে হাসির পাশাপাশি করতালিও শোনা শোনা যায়।

Old Kangana confronting new Kangana 😂😂😂
Ajib hypocrisy ha bhai 🤦‍♀️.

Posted by Neel Neogi on Tuesday, 21 July 2020

এই ভিডিওটি প্রকাশ্যে আসার পর কঙ্গনার সমালোচকরা বড় ইস্যু হিসেবে তুলে ধরতে দ্বিধা করছেন না ভিডিওটিকে। অভিনেত্রীকে ভন্ড বলে ক্যাম্পেনও হয়েছে ইতিমধ্যে।