বিনোদনঅফবিটভাইরাল

খালি গলায় দুর্দান্ত গান গেয়ে সবাইকে চমকে দিলেন কপিল শর্মা, ভাইরাল ভিডিও

গানের জগতে একজন বিখ্যাত মানুষ হলেন এসপি বালসুব্রহ্মণ্যম। তার গানের মূর্ছনায় মত্ত হয়ে থাকেন সঙ্গীতপ্রেমীরা। সালমান খান থেকে শুরু করে বহু অভিনেতা-অভিনেত্রীদের সিনেমাতে গান করেছেন তিনি। তিনি একাধারে ছিলেন সিঙ্গার, ফিল্ম প্রডিউসার, মিউজিক ডাইরেক্টর, অভিনেতা এবং মিউজিশিয়ান। সম্প্রতি এই কিংবদন্তি শিল্পী করণায় আক্রান্ত হয়ে মারা যান।

চলতি বছরে বহু মানুষের জীবনাবসান হয়েছে এই মহামারিতে। তারমধ্যে দুর্ভাগ্যজনকভাবে নাম রয়েছে এই বিখ্যাত গায়কের। গত ৫ ই আগস্ট কলনা সংক্রমিত হয়ে তিনি হাসপাতালে ভর্তি হন। হাসপাতালে ভর্তি হবার কথা তিনি নিজেই পোস্ট করে জানান সকলকে। এরপর করোনা রিপোর্ট নেগেটিভ এলেও তার শারীরিক অবস্থার অবনতি হতে থাকে আস্তে আস্তে। পরবর্তীকালে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছিল। শেষমেষ আর লড়াই করতে না পেরে গত ২৫ সেপ্টেম্বর তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

নেশনাল আওয়ার্ড থেকে শুরু করে পদ্মভূষণ প্রত্যেক সম্মানে সম্মানিত হয়েছিলেন তিনি। তার উল্লেখযোগ্য কাজ গুলির মধ্যে হলো,”ম্যানে পেয়ার কিয়া”,”হাম আপকে হ্যায় কন”,”পাত্থর কে ফুল”,”সাজন”।তার জীবনাবসানের পর তারাই বিখ্যাত গানগুলি ঘুরেফিরে সোশ্যাল মিডিয়াতে এসেছে। তবে সম্প্রতি প্রয়াত শিল্পীর গান গেয়েছেন কপিল শর্মা।

কপিল শর্মা নিজের গলায় পেহেলা পেহেলা পেয়ার হে,গানটিকে সুরসম্রাট এসপি বালসুব্রহ্মণ্যম কে শ্রদ্ধা জানিয়েছেন। তবে এতো অপরূপ ভাবে তিনি গানটি গেয়েছেন, যার ফলে মুহূর্তে ভাইরাল হয়ে যায় তার গানের ভিডিওটি। কিংবদন্তি এই গায়ক কে সম্মান জানানোর জন্য এই পদ্ধতি ছাড়া আর কোন পদ্ধতি জানা নেই আপামর ভারতবাসী দের।

Related Articles

Back to top button