বিনোদন

‘শুটিং চলাকালীন করণ জোহর আমার গোপন জায়গায় হাত দিত’, এবার বোমা ফাটালেন অনুষ্কা শর্মা

গোটা দেশ করণ জোহরের উপর উত্তপ্ত সুশান্তের মৃত্যুর পর থেকে, অনুষ্কা শর্মা সেই আগুন এই সামান্য ঘি ঢেলে দেন। এবার করণের চরিত্র ও আচরণের ওপর আঙুল তুললেন অভিনেত্রী। পরিচালক করণ জোহর ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ সিনেমার শুটিং চলাকালীন বাজে ভাবে ছোঁয়ার চেষ্টা করেন এমনটাই জানায় অভিনেত্রী অনুষ্কা।

পরিচালকের কপালে কঙ্গনা রানাউতের বিবাদ ছাড়াও এক বাড়তি সমস্যার সৃষ্টি হলো অভিনেত্রীর অনুষ্কা শর্মার মন্তব্যের ফলে। অনুষ্কা শর্মার অভিযোগ “অ্যায় দিল হ্যায় মুশকিল” সিনেমার শুটিং চলাকালীন তাকে খারাপ ভাবে স্পর্ষ করতেন করণ জোহর। তিনি করণের বিরুদ্ধে অশ্লীল হ্যারাসমেন্টের কেসও করতে চেয়েছিলেন, এমনটাই জানান করণ জোহরের ‘কফি উইথ করণ’ শো-তেও।

অনুষ্কা শর্মাকে খুবই সুন্দর দেখাচ্ছিল ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ সিনেমার শ্যুটিং চলাকালীন, এমনটাই জানান করণ জোহর। সেই সময় এটাও স্পষ্ট বোঝা যাচ্ছিল যে করণের ক্রাশ অনুষ্কা শর্মা। অনুষ্কা শর্মা কেস করার কথা বলেন করণ জোহরের এই কথার বিরোধিতা করতে গিয়ে।

অনুষ্কা শর্মা সরাসরি এই কথা বলেন করণের শো ‘কফি উইথ করণ’-এ। আরো জানান অনুষ্কা শর্মা, তিনি বলেন মনীশ মালহোত্রার পার্টিতে করণ জ্যাকলিনের সাথে এরূপ আচরণ করে।

Related Articles

Back to top button