Homeবিনোদনকরণ কুন্দ্রার সাথে হয়েছিল শেষ কথা, সিদ্ধার্থের মৃত্যু নিয়ে মুখ খুললেন...

করণ কুন্দ্রার সাথে হয়েছিল শেষ কথা, সিদ্ধার্থের মৃত্যু নিয়ে মুখ খুললেন অভিনেতা

2 রা সেপ্টেম্বর আকস্মিক মৃত্যু হয়েছে সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla)-র। বলিউডের নামী টেলিভিশন অভিনেতা এবং ‘বিগ বস’ বিজেতা সিদ্ধার্থের কেরিয়ারের সবেমাত্র উড়ান শুরু হয়েছিল। এখনও অবধি প্রাপ্ত খবর অনুযায়ী, সিদ্ধার্থ রাতের খাবার খেয়ে ঘুমাতে যাওয়ার আগে কয়েকটি ওষুধ সেবন করেছিলেন।

তবে ভোর 3টে নাগাদ তাঁর শারীরিক অস্বস্তি হওয়ায় তিনি নিজের মায়ের কাছে জল খেতে চেয়েছিলেন। সিদ্ধার্থের মা তাঁকে জল ও তার সাথেই বাড়িতে তৈরি করা কোনো হোম রেমিডি দিয়েছিলেন। এরপর সিদ্ধার্থ একটু সুস্থ বোধ করেছিলেন। তিনি আবারও ঘুমাতে চলে গিয়েছিলেন। কিন্তু সকালে সিদ্ধার্থের মা তাঁকে ঘুম থেকে ডাকতে গিয়ে দেখেন, তিনি অচেতন। সিদ্ধার্থের মা তাঁর বোনদের ও ডাক্তারকে দ্রুত খবর দেন। ডাক্তার এসে সিদ্ধার্থকে মৃত ঘোষণা করে কুপার হসপিটালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন।

মুম্বই পুলিশ সিদ্ধার্থের কল লিস্ট খতিয়ে দেখছে। সিদ্ধার্থ আগের দিন রাতে তাঁর ভালো বন্ধু অভিনেতা করণ কুন্দ্রা (Karan Kundra)-র সঙ্গে অনেকক্ষণ গল্প করেছিলেন। তাঁর কথায় কোনো অস্বাভাবিকতা খুঁজে পাননি করণ। ইন্সটাগ্রামে সিদ্ধার্থকে নিয়ে একটি ছবি শেয়ার করে তিনি লিখেছেন, সিদ্ধার্থ নেই, এই কথা তিনি ভাবতে পারছেন না। আগের দিন রাতেই করণ, সিদ্ধার্থকে বলেছেন, তিনি খুব ভালো পারফরম্যান্স করছেন। সিদ্ধার্থের হাসি চিরকাল তাঁর মনে থেকে যাবে, জানিয়েছেন করণ।

এখনও অবধি প্রাপ্ত খবর অনুযায়ী, কাল সকালে পাওয়া যাবে সিদ্ধার্থের পোস্টমর্টেম রিপোর্ট। এরপর সিদ্ধার্থের পার্থিব দেহ তুলে দেওয়া হবে তাঁর পরিবারের হাতে। সিদ্ধার্থের দেহ প্রথমে নিয়ে আসা হবে বাড়িতে। এরপর সেখান থেকে সিদ্ধার্থের দেহ একটি ব্রহ্মকুমারী প্রতিষ্ঠানে নিয়ে যাওয়া হবে ও সেখানে পারিবারিক প্রার্থনা সভার পর শ্মশানের উদ্দেশ্যে শেষযাত্রা শুরু হবে। কিন্তু সিদ্ধার্থের মৃত্যুকে রহস্যজনক মনে করছেন না তাঁর পরিবারের সদস্যরা। ক্যামেরা অন করে সিদ্ধার্থের পোস্টমর্টেম হয়েছে। পোস্টমর্টেমের সিডি তুলে দেওয়া হবে পরিবারের হাতে।

গত রাতেও মায়ের সঙ্গে বাড়ির সামনের রাস্তায় ঘুরছিলেন সিদ্ধার্থ। মায়ের অত্যন্ত কাছাকাছি ছিলেন তিনি। সিদ্ধার্থের মৃত্যুতে বিনোদন জগতে নেমে এসেছে শোকের ছায়া। সিদ্ধার্থর বান্ধবী শেহনাজ গিল (Shehnaz Gill) সিদ্ধার্থর মৃত্যুসংবাদ শোনার পর অসুস্থ হয়ে পড়েছেন বলে জানিয়েছেন তাঁর বাবা। বলিউড তারকা অক্ষয়কুমার (Akshay Kumar), সলমান খান (Salman Khan) টুইট করে সিদ্ধার্থের আত্মার শান্তি কামনা করেছেন। সিদ্ধার্থের পরিবারের পাশে এসে দাঁড়িয়েছেন বিকাশ গুপ্তা (Vikas Gupta), আসিম রিয়াজ (Asim Riaz), রাহুল মহাজন (Rahul Mahajan), শ্বেতা গুলাটি (Sweta Gulati)-রা।

MOST POPULAR ARTICLES