শেষ রক্ষা হল না! করিনার দ্বিতীয় সন্তানের মুখ ধরা পড়ল পাপরাৎজিদের ক্যামেরায়, ভাইরাল ছবি

596

চলতি বছরেই দ্বিতীয়বার সন্তানের জন্ম দিয়েছেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। এরইমধ্যে করিনা কাপুর খানের দ্বিতীয় ছেলে জেহের (Jeh) জনপ্রিয়তা ছাপিয়ে গেছে তৈমুরের (Taimur Ali Khan) জনপ্রিয়তাকে। এর আগে তার প্রথম সন্তান তৈমুরকে কিরে নেট দুনিয়ায় কম জল্পনা হয়নি। তার ছবি প্রকাশ্যে আসার থেকে শুরু করে তার নাম প্রকাশে আসা পর্যন্ত নানা বিষয় নিয়ে বিতর্ক প্রত্যেকদিনের অঙ্গ হয়ে গিয়েছিল তখন। তারপর সেই বিষয়ে কিছুটা ধামাচাপা পড়লেও নতুন করে আবার উসকে দিয়েছে করিনা কাপুর খানের দ্বিতীয় ছেলের নামকরণ। অভিনেত্রী কারিনা কাপুর খান তার দ্বিতীয় ছেলের নাম রেখেছেন জাহাঙ্গীর। তারপর থেকেই শুরু নানারকম বিতর্ক।

আরও পড়ুন:   পোশাকের ফাঁকে উঁকি দিচ্ছে ক্লিভেজ, বোল্ড লুকে নেটিজেনদের প্রশংসা কুড়োলেন ঋতাভরী

গত বুধবার ছোট্ট ছেলে জেহ পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হয়েছে। সঙ্গে দেখা গেছে করিনা কাপুর খান এবং নার্সকেও। তবে নার্স সঙ্গে থাকলেও সেইদিন করিনা কাপুর খান নিজের দায়িত্বে রেখেছিলেন ছেলেকে। প্যাসিলি ড্রেসে করিনা কাপুর লুক ছিল একেবারে ক্যাজুয়াল। ছোট্ট পুচকির পরনে ছিল নীল রঙের জামসুট।

জন্মের পর থেকে বেশ কিছুদিন ক্যামেরার আড়ালে রেখেছিলেন নিজেদের ছেলেকে। কিছুদিন আগে ক্যামেরার সামনে নিয়ে আসেন এক রত্তি ছেলেকে। সর্বপ্রথম করিনা কাপুর খান এবং সাইফ আলী খানের (Saif Ali Khan) ছোট ছেলের ছবি দেখতে পাওয়া গিয়েছিল ‘দ্য প্রেগনেন্সি বাইবেলে’। তারপর থেকে আস্তে আস্তে বিভিন্নভাবে ওই খুদের ছবি প্রকাশ্যে আসতে থাকে। কখনো বাবার কোলে আবার কখনো মায়ের কোলে দেখা যায় তাকে। কিছুদিন আগেই সপরিবারে মালদ্বীপে পাড়ি দিয়েছিলেন তারা।