জাহাঙ্গিরের ৬ মাস পূর্তিতে সোশ্যাল মিডিয়ায় আবেগঘন পোষ্ট করিনার

12

দেখতে দেখতে ৬ মাস পার করে ফেললো পতৌদি পরিবারের ছোটে নবাব। চলতি ফেব্রুয়ারিতে দ্বিতীয়বার পুত্র সন্তানের মা হয়েছেন অভিনেত্রী করিনা কাপুর। এবার ইনস্টাগ্রামে একরত্তির ছবি পোস্ট করে, ছেলেকে ভালোবাসার ভরিয়ে দিলেন বেগম সাহেবা। জানালেন আজীবন অটুট থাকবে ছেলের প্রতি ভালোবাসা।

মলদ্বীপে ছুটির মেজাজে রয়েছেন মিয়া বিবি,সঙ্গে আছে দুই খুদে তৈমুর ও জাহাঙ্গীর। সেখানেই আদরের জেহ র ছবি পোস্ট করলেন আবেগতাড়িত মা। এদিন পিসি সোহা আলীও ভাইপোর ৬ মাসে পূর্তি উপলক্ষ্যে শুভেচ্ছা আর ভালোবাসায় মাখানো ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। করিনা জানিয়েছেন ছোট টি একেবারে তার প্রতিরূপ আর বড়ো ছেলে তৈমুর বাবা সইফের মত।

আরও পড়ুন:   শুভশ্রী নয়, এই সুন্দরী ডার্লিংকে ভালোবাসা জানালেন রাজ চক্রবর্তী, জল্পনা তুঙ্গে টলিপাড়ায়

সম্প্রতি প্রকাশ পেয়েছে করিনার তৃতীয় সন্তান “প্রেগন্যান্সি বাইবেল “সেখানেই প্রথম ছেলের ছবি প্রকাশ্যে আনেন বেবো। নিজের মাতৃত্বকালীন অভিজ্ঞতার কথাও বর্ণনা করেন বেগম করিনা। ছেলেদের ক্যারিয়ার প্রসঙ্গেও নিজের মতামত ভাগ করে নেন তিনি। জানান তাদের সুখী গৃহকোনের কথাও।

ছোটো ছেলের ছবি পোস্ট করেই আবার ট্রলের মুখে পড়েন করিনা। ছেলের নাম নিয়েও কটূক্তি শুনতে হয় সইফ ঘরণিকে। তৈমুর যেমন ভূমিষ্ঠ হওয়ার পর থেকেই ক্যামেরার সামনে ছোটটিকে ক্যামেরা থেকে দূরে রাখতে চেয়েছিলেন সইফিনা। কিন্তু এত সতর্কতার পরেও ভেসে এসেছে সমালোচনার ঝড়।