দুই ছেলেকে সাথে নিয়ে স্বামী সাইফের সাথে দেশ ছাড়লেন বেগম করিনা

165

বলিউডের সুখী দম্পতি হিসেবে পরিচিত স‌ইফ ও ( Saif Ali Khan) করিনা (Kareena Kapoor Khan)। দুজনের সম্পর্কের রসায়ন বেশ চর্চিত। বহু বছর ধরে প্রেম করবার পর তারা ঘর বাঁধেন, তাদের দাম্পত্য সম্পর্ক‌ও বেশ কয়েক বছর হয়ে গেল। এর মধ্যে তাদের সংসারে দুই সন্তানের জন্ম হয়েছে। দুই থেকে চার হয়েছেন তারা। বুধবার বিমানবন্দরে সপরিবারে ক্যামেরাবন্দি হন পতৌদি পরিবারের ছোট নবাব সইফ আলি খান।

আরও পড়ুন:   জিতের স্ত্রীকে চেনেন? অভিনেতার সবচেয়ে কাছের মানুষ তিনি, রইলো তার ছবি!

স‌ইফ করিনার দুই সন্তান তৈমুর আলি খান ও জেহ (জাহাঙ্গীর আলি খান) কে নিয়ে মুম্বাই ছেড়ে যাওয়ার সময় পাপারাৎজির ক্যামেরাবন্দি হন তারা। মুম্বাই ছেড়ে যাওয়ার সময় এই দিন করিনা ডেনিম শার্ট, হালকা নীল জিন্স, সাদা প্যান্ট ও স্নিকার্স পরেছিলেন। স‌ইফ এইদিন পরেছিলেন কালো হাফহাতা শার্ট, সাদা প্যান্ট ও বাদামী রংএর জুতো।

আরও পড়ুন:   সাদা হট প্যান্ট উন্মুক্ত নাভি, বোল্ড লুকে উষ্ণতা ছড়ালেন মধুমিতা

কালো টি শার্ট ও কার্গো প্যান্ট পরে ছিল সইফ-করিনার বড় ছেলে তৈমুর আর ছোট্ট ছেলে জেহ পরেছিলো গাঢ় নীল রঙের গেঞ্জি ও প্যান্ট। গত মাসেই স‌ইফের জন্মদিনের সেলিব্রেশন করতে তৈমুর ও ছোট্ট জেহকে নিয়ে মালদ্বীপ ভ্রমণে গিয়েছিলেন তারা।

তবে এইবার তারা কোথায় গেলেন তা স্পষ্ট নয়। এইদিন মুম্বাই ছেড়ে ফ্লাইটে ওঠার সময় আরো একবার ন্যানির কোলে দেখা গেল ছোট্ট জেহকে।

আরও পড়ুন:   শুভশ্রীর কাছে হার মানলেন অভিনেতা দেব! বাজিমাত করলেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী

ন্যানির হাতে যেভাবে তৈমুরের দেখাশোনার দায়িত্ব তুলে দিয়েছিলেন করিনা ঠিক সেইভাবে তিনি জেহর দায়িত্ব‌ও তুলে দিয়েছেন। এইদিন পুরো পতৌদি পরিবার ক্যামেরাবন্দী হওয়ার সাথে সাথে নেটিজেনদের মধ্যে কৌতূহল সৃষ্টি হয়েছে কোথায় যাচ্ছেন তারা? যদিও সইফ-করিনা কিছুই বলেননি।