Homeবিনোদনমায়ের বুকে পরম শান্তিতে ঘুমোচ্ছে জেহ, মিষ্টি ছবিতেও ট্রোলের মুখে বেগম করিনা

মায়ের বুকে পরম শান্তিতে ঘুমোচ্ছে জেহ, মিষ্টি ছবিতেও ট্রোলের মুখে বেগম করিনা

চলতি বছর মা হয়েছেন করিনা কাপুর (Kareena Kapoor khan)। কনিষ্ঠ পুত্রসন্তান জেহ (Jeh)-এর জন্ম দিয়েছেন তিনি। সম্প্রতি করিনা সপরিবারে ছুটি কাটাতে মলদ্বীপ উড়ে গেছেন। সেখানে ঘুমন্ত জেহ-কে নিয়ে তিনি একটি ছবি শেয়ার করেছেন। কিন্তু তারপর থেকেই করিনাকে ক্রমাগত নেটিজেনদের ট্রোলের সম্মুখীন হতে হচ্ছে।

ইন্সটাগ্রামে তার ফ্যানপেজে শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, করিনার কোলে ঘুমাচ্ছে একরত্তি জেহ। করিনার পরনে রয়েছে কালো রঙের পোশাক ও চোখে সানগ্লাস। জেহ-র পরনে রয়েছে নীল রঙের পোশাক। ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে করিনা লিখেছেন, বেবি জেহ ঘুমাচ্ছে। এই ক্যাপশনকে ঘিরেই শুরু হয়েছে ট্রোলিং। নেটিজেনদের একাংশ বলতে শুরু করেছেন, জেহ ঘুমাচ্ছে তো তাঁরা কি করবেন! জেহ-র সম্পূর্ণ নাম জাহাঙ্গীর আলি খান (Jahangir Ali Khan)। অনেকে করিনাকে জিজ্ঞাসা করছেন, ঔরঙ্গজেব কবে আসছে! এরপরেই দেখা যায়,ইন্সটাগ্রামে নিজের অ্যাকাউন্টের কমেন্ট সেকশন লিমিটেড করে দিয়েছেন করিনা।

করিনা ও সইফ (Saif Ali khan)-এর পুত্রসন্তান জেহ-র প্রথম ঝলক ধরা পড়ে রণধীর কাপুর (Randhir kapoor)-এর বাড়ি মধ‍্যাহ্নভোজে যোগ দিতে যাওয়ার সময়। সেই সময় জেহ-র ছবি ভাইরাল হয়। এরপর সইফের জন্মদিনে জেহ-র ছবি পরিবারের তরফে প্রকাশ্যে নিয়ে আসেন সারা আলি খান (Sara Ali Khan)। কিন্তু তৈমুর (Taimur Ali Khan)-এর পর এবার জেহ-র নাম নিয়ে বিতর্ক অব্যাহত রয়েছে।

কিছুদিন আগে করিনা জানিয়েছেন, দ্বিতীয় সন্তান নেওয়ার পরিকল্পনা করলেও প্রথমে তিনি সারোগেসির সাহায্য নিতে চেয়েছিলেন। কিন্তু সইফ তাঁকে বলেন, তাঁরা নিজেরা চেষ্টা করবেন। তবে করিনা পরে অনুভব করেছেন, জীবনে সব ধরনের অভিজ্ঞতার প্রয়োজন রয়েছে।

MOST POPULAR ARTICLES