বিনোদনভাইরালভিডিও

অমিতাভের পেটে লাথি মারলেন কাটরিনা! প্রকাশ্যে অভিযোগ বচ্চন স্যারের

শানদার শুক্রবার…কৌন বনেগা ক্রোড়পতিতে শুক্রবার মানেই চমক। শুক্রবার মানে কেবিসিতে কোনো প্রিয় তারকার হটসিটে বসার পালা। স্বাভাবিকভাবেই এই শুক্রবার এর জন্য অপেক্ষা করে থাকেন দর্শকরা। কারণ তারকা আসা মানেই প্রশ্নোত্তর এর পাশাপাশি চলে দেদার আড্ডা। আর যার ফলে তারকাদের অনেক অজানা কথাও সামনে চলে আসে।

এবার এই সপ্তাহের এপিসোডেও বিশেষ অথিতি হিসেবে হাজির ছিলেন অক্ষয় কুমার এবং ক্যাটরিনা কাইফ। তাদের আসন্ন ছবি সূর্যবংশী প্রচার সারতেই এসেছিলেন এই দুই তারকা। স্বাভাবিকভাবেই মঞ্চ মেতে উঠেছিল মজা থেকে হাসি, হই হুল্লোড়ে। কিন্তু তার মধ্যেই অমিতাভ বচ্চন এর মধ্যে দেখা গেল ভয়। অমিতাভ বচ্চনের রুজিরুটি কেড়ে নিতে পারে ক্যাটরিনা এমনটাই আশঙ্কা করে বসলেন বিগ বি। কিন্তু হঠাৎ কী এমন হলো যার জেরে ভয় পেয়ে গেলেন বিগ বি!!

আরও পড়ুন:   ‘অভদ্র মহিলা, ওর সঙ্গে অভিনয়ের প্রশ্ন ওঠেনা’! পরীমনিকে নিয়ে বিস্ফোরক মন্তব্য অভিনেতা বিপ্লব চ্যাটার্জীর

এমনকি ক্যাটরিনার বিরুদ্ধে প্রকাশ্যে তার পেটে লাথি মারার অভিযোগ তুললেন স্বয়ং অমিতাভ বচ্চন!! সম্প্রতি যে প্রোমো সোনি চ্যানেল থেকে শেয়ার করা হয়েছে সেখানে দেখা যাচ্ছে অমিতাভ বচ্চনের সাথে কথা বলছেন ক্যাটরিনা। আর তারমাঝেই অমিতাভ ক‍্যাটরিনাকে বলেন তার পেটে লাথি মেরে দিয়েছেন ক্যাটরিনা।

আরও পড়ুন:   অভিনয় ছাড়া এই ৭ ভারতীয় নায়িকার পেশা দেহ ব্যবসা

আসলে বিগ বি’র ভঙ্গিমায় ক্যাটরিনা একটি সংলাপ বলছিলেন যা অমিতাভ বচ্চনেরই। ‘অগ্নিপথ’ ছবির বিখ্যাত বিজয় দীননাথ চৌহ্বানের সংলাপটি বলা শুরু করেছিলেন ক‍্যাটরিনা। অমিতাভের কথার জের টেনে অবিকল শাহেনশাহর ভঙ্গিতে গোটা সংলাপটি আওড়ালেন তিনি।

আর তারপরই অমিতাভও এই কাণ্ড দেখে ছদ্ম বিস্ময়ে চিৎকার করে ক্যাটরিনার উদ্দেশ্যে বলে ওঠেন “আরে করছেন কি! আপনি তো দেখছি আমার পেটে ভালোই জোরে লাথি মেরে দিচ্ছেন।” অর্থাৎ ক্যাটরিনার এমন অভিনয় জেরে তিনি অভিনয় পাবেন কিনা সন্দেহ। তাদের মজার কাণ্ডের এই প্রোমো এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

Related Articles

Back to top button