Homeবিনোদনডিসেম্বরেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ক্যাট-ভিকি

ডিসেম্বরেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ক্যাট-ভিকি

বলি টাউনের অন্যতম চর্চিত জুটি বললে এই নামটি আগে আসবে। হ্যাঁ ঠিক ধরেছেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের কথা বলছি। এই দুই তারকার ঘনিষ্ঠতা নিয়ে হামেশাই নানান গুঞ্জন শোনা যায় বলি পেজ থ্রিয়ের পাতায়। তবে কখনোই নিজেদের প্রেমের কথা কখনো প্রকাশ্যে আনেননি। বরাবর নিজেদের সম্পর্ক নিয়ে স্পিকটি নট। অবশ্য মাস কয়েক আগে হর্ষবর্ধন কাপুর এই সম্পর্কে শিলমোহরও দিয়েছিলেন।

কিছুদিন আগে হঠাৎ করে শোনা যায় চুপিচুপি এই জুটি নিজেদের বাগদান পর্ব সেরে ফেলেছেন। ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের একটি ছবি ভাইরাল হয় নেট দুনিয়াতে। যেখানে দেখা যাচ্ছে লাল লেহেঙ্গায় সেজেছেন ক্যাটরিনা কাইফ আর, সাদা শেরওয়ানি পরেছেন ভিকি কৌশল। ব্যস চাউর হয়ে যায়, ভিকি-ক্যাটের বাগদান হয়ে গেল। পরে জানা যায়, সে ছবি বহু পুরনো। আজকাল বলিউডের যে কোনও পার্টিতে একসঙ্গে হাজির হন তাঁরা। ছুটি কাটাতে দেশের বাইরেও যান একসঙ্গেই। তবে সম্পর্ক নিয়ে স্পিকটি নট। হ্যাঁ বা না, বলেন না কিছুই।

বাগদানের খবর মিথ্যে হলেও এখন বলিপাড়াতে কান পাতলে শোনা যাচ্ছে, চলতি বছরের ডিসেম্বরেই নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এই তারকা জুটি। এমনকি দুই পরিবারের মধ্যে বিয়ে নিয়ে সব কথাও হয়ে গিয়েছে। এমনকি এই জুটির ডেস্টিনেশন ম্যারেজের ঠিকানা ও ঠিক হয়ে গিয়েছে। প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাসের মতো এই জুটিও উদয়পুরের বিলাসবহুল প্যালেসে বিয়ে করবেন। ইতিমধ্যে নাকি সেই প্যালেস বুকিং নিয়ে কথা বলছেন তাঁরা। সব নাকি একদম তৈরি।

জানা গিয়েছে এই বছর ডিসেম্বর মাসেএ দ্বিতীয় সপ্তাহেই নাকি সাত পাকে বাঁধা পড়বেন তাঁরা। সেই বিয়েতে থাকবেন দুজনের ইন্ডাস্ট্রির কিছু কাছের বন্ধু সঙ্গে পরিবারের লোকজন। পরে মুম্বইতে ফিরে আবার হবে জমজমাটি রিসেপশন। বিয়ের পোশাক নিয়ে মনীশ মলহোত্রার সঙ্গেও কথা নাকি একপ্রকার ফাইনাল হয়ে গিয়েছে। এখন শুধু তাই সময়ের অপেক্ষা বছর শেষে এক বিটাউনের হেভি ওয়েট কাপলের বিয়ের। ফের একটি বিগ ফ্যাট ওয়েডিং দেখতে চলেছে বলিউড।

উল্লেখ্য, বিয়ে ডিসেম্বরে হলে দুজনই এখন নিজেদের কাজ নিয়ে বেশ ব্যস্ত হয়ে পড়েছেন। খুব শীঘ্রই ক্যাটরিনাকে দেখা যাবে অক্ষয় কুমারের সঙ্গে ‘সূর্যবংশী’ ছবিতে। এছাড়া তাঁকে দেখা যাবে ঈশান খট্টর ও সিদ্ধার্থ চর্তুবেদীর সঙ্গে ‘ফোন ভুত’ ছবিতে। এর মধ্যে ভাইজানের বিপরীতে টাইগার ৩ এর শ্যুটিং শুরু করে দিয়েছেন। অন্যদিকে ভিকি ব্যস্ত আছেন ‘অশ্বথনামা’, ‘সর্দার উদ্যাম সিঙ্গ ও স্যাম বাহাদুর’ ছবির কাজ নিয়ে।

MOST POPULAR ARTICLES