নিউজবিনোদন

কেঁচো খুঁড়তে বেরিয়ে এল কেউটে, সুশান্ত মামলার পিছনে গভীর ষড়যন্ত্র, এবার তদন্ত করবে NIA!

দিন দিন জল আরো ঘোলা হচ্ছে। কেঁচো খুঁড়তে কেউটে বেরিয়ে আসতে পারে এমনটাই মনে হচ্ছে বলিউডের প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু কান্ডের একের পর এক তথ্য উদঘাটনের ফলে। বর্তমানে বিহার পুলিশ অভিনেতার মৃত্যুদণ্ডের তদন্ত করছে মুম্বাই পুলিশের বদলে।

এরপর সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তে সিবিআই হস্তক্ষেপ করে দেশের সর্বোচ্চ আদালতের নির্দেশে। এনসিবি যোগ দেন যখন তদন্তের মাধ্যমে মাদকের হদিস মেলে। এরপর তদন্তে ইডি হস্তক্ষেপ দেখা যায় আর্থিক তছরুপের মামলা খতিয়ে দেখতে।

নেশনাল ইনভেস্টিগেশন এজেন্সি বা জাতীয় তদন্তকারী সংস্থা প্রয়াত অভিনেতার মৃত্যু তদন্তে যুক্ত হতে চলেছে। ইতিমধ্যেই রিয়া চক্রবর্তী প্রয়াত অভিনেতার হাউস ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা কর্মচারী দীপেশ সাওয়ান্ত সহ বহু মাদক কারবারি কে মাদকচক্রে গ্রেপ্তার করে এনসিবি। এছাড়া বলিউডের প্রথম সারির অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ও দিয়া মির্জার নাম উঠে এসেছে এই মাদক কান্ডে। মাদক কান্ডে কোনোভাবেই জড়িত নয় এমনটাই জানান দিয়া মির্জা সোশ্যাল মিডিয়ায়। গত বুধবার জিজ্ঞাসাবাদ করা হয়েছে দিপিকা পাডুকোন এর ম্যানেজার করিশ্মা প্রকাশকে। ট্যালেন্ট ম্যানেজমেন্ট সংস্থা KWAN এর কর্মী জয় সাহা বহু বলিউডের তারকাদের নাম প্রকাশ করে জেরার মুখে পড়ে।

জয় সাহা এনসিবি কে জানান যে তিনি নেশার জন্য সিবিডি অয়েল জোগাড় করে দিয়েছিলেন শ্রদ্ধা কাপুর কে। বলিউডের একাধিক ‘এ লিস্টার’- নাম উঠে আসতে পারে KWAN সংস্থার মাধ্যমে এমনটাই জানা গেছে। কেন্দ্র সরকারের আশঙ্কা পাকের সাথে এযোগাজোগ থাকতে পারে তাই অভিনেতার মৃত্যু তদন্তের ভার জাতীয় তদন্তকারী সংস্থার হাতে তুলে দিতে পারে।

Related Articles

Back to top button