Homeবিনোদনবৃষ্টিমুখর দিনে বাঁধভাঙা রোম্যান্সে ভাসলেন নীল-তৃণার জুটি, দেখুন ভিডিও

বৃষ্টিমুখর দিনে বাঁধভাঙা রোম্যান্সে ভাসলেন নীল-তৃণার জুটি, দেখুন ভিডিও

তিলোত্তমা ভাসছে বৃষ্টির জলে। চারিদিক ঠান্ডা আবহাওয়া। অনেকেই হয়তো ছুটি নিয়েছেন কাজ থেকে। প্রাকৃতিক দূর্যোগে বেশিরভাগ মানুষ বাড়ির মধ্যে থাকতেই পছন্দ করেন। এই সময় মনে আসে একটু ভালোমন্দ খাই আর একটু আধটু রোম্যান্স করি। সেরকমই বৃষ্টি ভেজা দিনে রোম্যান্টিক ভিডিও পোস্ট করলেন টলি পাড়ার রোম্যান্টিক জুটি নীল-তৃণা।

২০০১ এ মুক্তি পেয়েছিল Rehnaa Hai Terre Dil Mein। ছবির প্রত্যেকটি গান সুপার হিট হয়। এখনও সেই সিনেমার গান দিয়ে অনেকেই ভিডিও বানান। সেরকমই রোম্যান্টিক ভিডিও পোস্ট করলেন নীল তৃণা।

ভিডিওতে নীল তৃণা চমৎকার। দুজনেই চরম গ্ল্যামারাস। চোখে মুখে ভালোবাসা ভরপুর। প্রায় ১২ বছরের বন্ধুত্ব এই দম্পতির। ৭ মাস কেটে গিয়েছে দাম্পত্যের। চলতি বছরের ৪ঠা ফেব্রুয়ারি সাতপাকে বাঁধা পড়েন নীল-তৃণা। এখন, একজন ‘খড়কুটো’ য় লিড অ্যাকট্রেস, অন্যজন আবার ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের চকলেট বয়। দুজনেই বাস্তবের মতন ছোট পর্দায় হিট তারকা।

সোশ্যাল মিডিয়ায় সবসময়ের জন্য অ্যাক্টিভ থাকেন এই জুটি। প্রায় সময় ভিডিও পোস্ট করেন তাঁরা। এতেও অবশ্য অনেকে সম্পর্ক ভাঙার চেষ্টা করেছেন। এই বিষয়ে এক সংবাদপত্রে তৃণা পরিস্কার করে জানান, ‘‘আমরা দু’জনেই দু’জনকে অনেকটা নিজস্ব সময় দিই। বাড়িতে যখন নীলের বন্ধুরা আসে, তারা ঘরে বসে আড্ডা মারে বা ভিডিয়ো গেম খেলে, খুব প্রয়োজন না পড়লে আমি সেই ঘরে যাই না। আমার বন্ধুরা এলেও নীল সে কথা মাথায় রাখে।’’

MOST POPULAR ARTICLES