গায়ে তোয়ালে জড়িয়ে তুমুল নাচ করলেন অভিনেত্রী তৃনা সাহা, মুহূর্তে ভাইরাল ভিডিও

12

‘নেশা লাগিলো রে’ গান দিয়ে সৌজন্য ও গুনগুন সাত পাকে ঘুরে নিল। এই দেখে সৌজন্য আর গুনগুনের পরিবার খুশি সাথে দর্শক ও। এরপর শুরু হয় বাসর রাত। আর বাসর রাতেই শ্বশুড়ের সাথে গলা মেলায় গুনগুন। বাসর রাতে ও গুনগুনের ক্রেজির সাথে ঝগড়া হতে বেশি সময় লাগেনি। কিন্তু এই ঝগড়ার মধ্যে লুকিয়ে আছে ভালোবাসা। এবার গুনগুনের বিদায়। শ্বশুরবাড়িতে যাওয়ার পালা। হইহই করে আর নাচতে নাচতে শ্বশুড়বাড়ি চলে গেল গুনগুন। শ্বশুড়বাড়িতে বেশ আনন্দেই আছে গুনগুন। এইবার কেমন হবে গুনগুনের শ্বশুরবাড়ির ঘর। অবশ্য তা প্রতিদিন সাড়ে সাতটাতে দেখতে হবে খড়কুটো।

আরও পড়ুন:   বিয়ের পর এই প্রথম একসঙ্গে পুজো কাটাবেন দীপঙ্কর ও দোলন, জানুন এনাদের পুজো প্ল্যানিং

এ তো হল ধারাবাহিকের কথা। রিল লাইফে গুনগুন এখন বিবাহিতা কিন্তু সামনের ২১এ গুনগুন ওরফে তৃণা বিয়ে করতে চলেছেন। পাত্র আর কেউ না। কৃষ্ণকলি ধারাবাহিকেত নিখিল। টলিউডে একের পর এক বিয়ের সানাই। এছাড়া এই দুই নায়ক নায়িকাই ১০ বছরের প্রেমটা করেছেন বেশ জমিয়ে। এবার বিয়ে করার পালা। করোনার জন্য সব কিছুই পিছিয়ে গিয়েছে। নতুন বছরের শুরুতেই বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন এই কাপল। এখন থেকেই শুরু হয়ে গিয়েছে তার তোড়জোড়। তৃণা টলিউডের জনপ্রিয় অভিনেত্রী। ‘খড়কুটো’ ধারাবাহিকে তুমুল ভালোবাসা পেয়েছেন তিনি। অন্যদিকে ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের নিখিল চরিত্রে জনপ্রিয় নীল।

আরও পড়ুন:   ধারাবাহিকের জন্য লাঙ্গল তুলে চাষ করতে হয়েছে, বাস্তব জীবনে কেমন ‘রিমলি’? জেনে নিন তার আসল পরিচয়

নতুন বছরে ফেব্রুয়ারির ৪ তারিখেই বিয়ে সারবেন তাঁরা। ৯ জানুয়ারি আছে তাঁদের সঙ্গীত। তাই এখন থেকেই এই নায়ক নায়িকা নিজেদের অভিনয়ের পাশাপাশি চলছে বিয়ের জোরদার প্রস্তুতি। এবার বেচেলার পার্টির পালা। কিছুদিন আগেই দার্জিলিংয়ে ব্যাচেলর পার্টি সেরে ফিরেছেন নীল। এবার তৃণার পালা। তাই তো নিজের গার্লস গ্যাং নিয়ে শহরের এক বিলাসবহুল হোটেলে পার্টি করতে বেশ ব্যস্ত অভিনেত্রী। পুল পার্টি থেকে লাইভ মিউজিক-ফটোশ্যুট, নাচ গান সবেরেই ব্যবস্থা রেখেছেন তৃণা।

বন্ধুদের নিয়ে কলকাতার এক পাঁচতারা হোটেলে হোলনাইট পার্টি মুডে তৃণা। ভোর রাত পর্যন্ত চললো পার্টি। সেখানে প্রাণ খুলে দেদার নেচেছেন সকলে। এবার একটি মজার ভিডিও শেয়ার করেছেন তৃণা তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। সেখানে রয়েছেন তাঁর বান্ধবীরাও। অভিনেত্রী সৈরিতি বন্দ্যোপাধ্যায়ও আছেন। সকলেরই পরণে সাদা বাথরোব। আর সাথে চলছে সাউথ ইন্ডিয়ান ‘রাউডি রাঠোর’ গান। আর সেই গানের তালে চুটিয়ে নাচছেন তাঁরা। এই ভিডিয়োর ক্যপশানে তৃণা লিখেছেন, ” এটা আমার রাউডি মেয়েদের সময়।” বহু মানুষ দেখে ফেলেছেন ইতিমধ্যেই। সকলেই শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন তৃণাকে। এই ভিডিয়োটি শেয়ার হতেই ভাইরাল হয়।