Khorkuto: কেকে মাখামাখি খড়কুটো-র সেট! বাবিনের জন্মদিনে গুনগুনের কেরামতি দেখে অবাক নেটিজেনরা

40

‘খড়কুটো’-র সেট প্রায় সবসময়ই জমজমাট থাকে। কখনও পুটুপিসির বিয়ে, কখনও জ‍্যাঠাই-বড়মার বিয়ে, দুর্গাপুজো কিছুই বাদ যায় না। সবকিছুর সাথেই ‘গুনগুন’ তৃণা সাহা (Trina Saha) ইন্সটাগ্রাম রিল বানাবেন, তা সবার জানা। কিন্তু এতদিন চলছিল রিল লাইফ অনুষ্ঠান। এবার ‘খড়কুটো’-র সেটে পালিত হল বাবিন ওরফে সৌজন্য ওরফে কৌশিক রায় (Koushik Roy)-এর জন্মদিন।

ইন্সটাগ্রামে কৌশিকের জন্মদিনের ছবি ও কয়েকটি ব্যুমেরাং শেয়ার করে তৃণা, কৌশিককে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। খুব সুন্দর সাদা-গোলাপি নেটের টেবিলক্লথের উপর একটি কার্ডবোর্ডে ব্ল্যাক ফরেস্ট ও হোয়াইট ফরেস্ট ডিজাইনের হার্ট শেপ কেক রাখা হয়েছিল যার ডেকোরেশন করা হয়েছিল লাল রঙের চেরি দিয়ে। একটি বড় হার্ট শেপের চকোলেটে লেখা হয়েছিল কৌশিকের নাম। কেক তো কাটা হল। তার সাথেই চলল দেদার কেক মাখানো। রেহাই পেলেন না কৌশিক। আফটার অল তিনিই বার্থডে বয়। কৌশিকের নাম লেখা চকলেট কৌশিক নিজে আদৌ খেতে পেয়েছেন কিনা তা জানা যায়নি। তবে পেয়েছেন অনেক শুভেচ্ছা, আশীর্বাদ ও ভালোবাসা। গোটা খড়কুটো ইউনিট উপস্থিত ছিলেন এই গ্র্যান্ড সেলিব্রেশনে।

আরও পড়ুন:   বিয়ের আগে গর্ভবতী জনপ্রিয় অভিনেত্রী অন্বেষা, জল্পনা তুঙ্গে টলিপাড়ায়

তবে সকলের পরনেই ছিল সাবেকি পোশাক। কারণ এই মুহূর্তে ‘খড়কুটো’-য় চলছে দুর্গাপুজোর আয়োজন। গুনগুনের পরনে লাল পাড় সাদা শাড়ি। সৌজন্যর পরনে সাদা পাজামা-পাঞ্জাবি। তাদের বিয়ের পর এই প্রথম সৌজন্য ও গুনগুন স্বামী-স্ত্রী হিসাবে দুর্গাপুজো উপভোগ করছেন। অপরদিকে বিয়ের পর পুটুপিসিরও এটাই প্রথম দুর্গাপুজো। গুনগুনের অভিনয় অনেকেই পছন্দ করেন না। তাঁদের মনে হয় তৃণা এই চরিত্রে অতি-অভিনয় করছেন। কিন্তু তৃণা জানিয়েছেন, গুনগুনের চরিত্র অনুসারে তিনি তাকে রূপদান করছেন।

তৃণার মতে, গুনগুন সবসময়ই হাসিমুখে থাকে। পরিবারের সকলকে খুশি রাখার চেষ্টা করে। কিন্তু তারও নিজের কিছু চাওয়া-পাওয়া আছে। তারও নিজের সুখ-দুঃখ, হাসি-কান্না রয়েছে। ফলে গুনগুন চরিত্রটি গতানুগতিক দিক থেকে আলাদা।