বিনোদন

অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রাকে বিয়ে করবেন ‘কবীর সিং’ নায়িকা কিয়ারা আদবানী!

বলিউডের হ্যান্ডসাম হাংক এর মধ্যে সিদ্ধান্ত মালহোত্রা নাম করাই যায়। তিনি প্রথম বলিউডে পদার্পণ করেছিলেন স্টুডেন্ট অফ দ্যা ইয়ার সিনেমা থেকে। সম্প্রতি বিভিন্ন মহলে কান পাতলে শোনা যাচ্ছে, সিদ্ধান্ত মালহোত্রা সঙ্গে নাকি ডেট করেছেন কিয়ারা আদ্ভানি। আরমান জৈন এর বিয়ের আসরের পর এই গুঞ্জন আরো স্পষ্ট আকার নেয়।কারিনা কাপুরের পিসতুতো ভাইয়ের বিয়েতে একসঙ্গে দেখা যায় সিদ্ধান্ত মালহোত্রা এবং কিয়ারা আদ্ভানি কে। সেই থেকে এই খবর আরো একটু স্পষ্ট শোনা গেলেও, অভিনেতা এবং অভিনেত্রী এই বিষয়ে এখনো মুখ খোলেননি।

সম্প্রতি অক্ষয় কুমারের নতুন সিনেমা লক্ষ্মীর প্রমোশনে হাজির হয়েছিলেন কিয়ারা আদ্ভানি। এই শো তে হাজির হয়ে নিজের বিয়ে নিয়ে মুখ খুললেন কিয়ারা। তিনি বলেন যে, বিয়ের পর একমাত্র তিনি তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলবেন সকলের সঙ্গে। তার আগে কখনও নয়।

কিয়ারা আদভানির এই কথা শুনে অক্ষয় কুমার বলেন,”সিদ্ধার্থ ওয়ালী লারকি”। কিয়ারা সম্পর্কে অক্ষয় কুমারের এই কথা শুনে হেসে ফেলেন অনেকে।

প্রসঙ্গত উল্লেখ্য,স্টুডেন্ট অফ দ্যা ইয়ার সিনেমা চলাকালীন আলিয়া ভাটের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন সিদ্ধার্থ মালহোত্রা।কিন্তু সেই সমস্ত সব ধর্মকে পেছনে ফেলে দিয়ে আবার কিয়ারা সঙ্গে নতুন সম্পর্কে আবদ্ধ হতে চলেছেন সিদ্ধার্থ মালোত্রা।

এদিকে সম্প্রতি অক্ষয় কুমারের নতুন সিনেমা লক্ষী বম্ব নিয়ে বিতর্ক শুরু হয়েছিল। অনেকেই মনে করেছিলেন যে, এই নামটি প্রয়োগ করার ফলে ভারতের আরাধ্যা দেবী লক্ষ্মী কে অপমান করা হয়েছে। এই নিয়ে জোর বিতর্ক শুরু হবার ফলে কার্যত বাধ্য হয়ে অক্ষয় কুমার এবং কিয়ারা আদভানির এই সিনেমার নাম রাখা হয় শুধু লক্ষী।

Related Articles

Back to top button