বিনোদনভাইরাল

গর্ভবতী পুজার পেটে ভালোবাসার চুমু, নেট দুনিয়ায় ভাইরাল অভিনেত্রীর বেবি বাম্পের ছবি

চলতি বছর কঠিন পরিস্থিতির মাঝেই একের পর এক খুশির খবর দিয়ে চলেছেন সেলেবরা। এবার মা হতে চলেছেন আরও এক অভিনেত্রী। ২০২০ তে বিয়ে করার কথা থাকলেও করোনা আবহে লকডাউনের জেরে তা স্থগিত হয়ে যায়। আর এর পরেই দেরি না করে অভিনেত্রী তার মাতৃত্বের খবর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। নিশ্চয়ই বুঝতে অসুবিধা কে এই অভিনেত্রী? হ্যাঁ ঠিকই ধরেছেন এখানে অভিনেত্রী পূজার কথাই বলা হচ্ছে।

সম্প্রতি জাঁকজমকের সঙ্গে অভিনেত্রী পূজার প্রথম সাধভক্ষণও হল। রকমারি কেক, উপহার, আশীর্বাদে আপ্লুত পূজা ব্যানার্জি। কেকের উপর পুতুল মোটিফে তাঁর ‘মা’ হওয়ার দৃশ্য। পাশে বড় করে লেখা ‘পুশ পূজা পুশ!’ তবে,পূজার ‘মা’ হওয়া নিয়ে আগ্রহের শেষ নেই অনেকের।

‘তুঝ সঙ্গ প্রীত লগাই সাজনা’ ধারাবাহিকের সেট থেকেই কুণাল বর্মা আর অভিনেত্রী পূজার প্রেমকাহিনি শুরু। ২০১৭ সালে ১৬ অগাস্ট বাগদান সারেন পূজা-কুণাল।আর ২০২০ তে বিয়ে করার কথা ছিল। কিন্তু ওই মাঝখান থেকে বাঁধ সাধল করোনা। যার জেরে স্থগিত হয়ে গেল বিয়ের অনুষ্ঠান। কিন্তু সূত্রের খবর, বিয়ের আগেই নাকি গর্ভধারণ করেছিলেন অভিনেত্রী। আর তাই এপ্রিলে লকডাউন এর মাঝে চুপচাপ বিয়ের কাজটা সেরেই নেন। এরপরেই তাদের ঘরের ছোট্ট অতিথি আসার গুডনিউজটা দিয়েই দেন এই সেলেব জুটি।

যদিও বর্তমানে তাদের ছোট্ট অতিথি আসার অপেক্ষায় অপেক্ষারত সেলেব দম্পতি। সেলেব বলে কথা তাদের এই সুন্দর মুহূর্ত তো ধরে রাখতেই হবে। তাই এবার বেবি বাম্প নিয়ে ফটোশ্যুট কুণাল- পূজার। সে ফটোশুটে লক্ষ্য করা যাচ্ছে পরনে হলুদ ফ্রক পূজার। পূজা তাঁর বেবি বাম্প নিয়ে বসে আছেন আর কুণাল তাদের আসন্ন বেবির উদ্দেশ্যে পূজার বেবি বাম্পে চুম্বন দিয়ে আদর জানাচ্ছেন। যা ইতিমধ্যেই মনে ধরেছে দর্শকদের। দেখে নিন সেই ছবি।

Related Articles

Back to top button