Homeবিনোদনবয়স কোনো বাধা নয়, চল্লিশে প্রথম সন্তানের মা হয়ে নজির গড়লেন কিশওয়ার

বয়স কোনো বাধা নয়, চল্লিশে প্রথম সন্তানের মা হয়ে নজির গড়লেন কিশওয়ার

হিন্দি টেলিভিশনের সবচেয়ে জনপ্রিয় জুটি হলেন কিশওয়ার মার্চেন্ট (Kiswer Marchant) ও সুইয়াশ রাই (Syiaash Rai)। কিশওয়ার ও সুইয়াশ বহুবার সমালোচিত হয়েছেন তাঁদের বয়সের পার্থক্যের জন্য। কিশওয়ার সুইয়াশের থেকে অনেকটাই বড়। বহু বাধা-বিপত্তি পেরিয়ে দুজনে সাতপাকে বাঁধা পড়েছিলেন। সম্প্রতি তাঁরা মা-বাবা হলেন। 27 শে অগস্ট কিশওয়ার পুত্রসন্তানের জন্ম দিয়েছেন।

এই মুহূর্তে ইন্সটাগ্রামে সুইয়াশ ও কিশওয়ার-এর পুত্রসন্তানের ছবি ভাইরাল হয়েছে। ছবিটি শেয়ার করে তাঁরা ছেলেকে ‘বেবি রাই’ বলে সম্বোধন করেছেন। কারণ তাঁদের পুত্রসন্তানের এখনও নামকরণ হয়নি। ছবিতে দেখা যাচ্ছে, কিশওয়ার বিছানায় শুয়ে আছেন। তাঁর বুকের উপর ছেলে। ছেলেকে চুম্বন করছেন সুইয়াশ। তবে পুত্রসন্তানের মুখ দেখতে দেননি তাঁরা। কিশওয়ার-এর হাতের মুঠো দিয়ে আড়াল করা ছিল ‘বেবি রাই’-এর মুখ। ছবিটি শেয়ার করার কিছুক্ষণের মধ্যেই তার ভিউ এক লক্ষ ছাড়িয়ে যায়।

অনুরাগীদের শুভেচ্ছাবার্তায় ভরে যেতে শুরু করেছে কিশওয়ার ও সুইয়াশের কমেন্ট বক্স। শুভেচ্ছা জানিয়েছেন তাঁদের সহকর্মীরাও। শ্বেতা তিওয়ারি (Sweta Tiwari) নতুন মা-বাবাকে কনগ্র‍্যাচুলেট করেছেন। আশা নেগি (Asha Negi) তো অভিভূত। করণ গ্রোভার (Karan Grover), আকৃতি কক্কর (Akriti kakkar), অনিতা হসনন্দানি (Anita Hasnandani), যুজবেন্দ্র চহ্বাল( yuzbendra chahal), তসনিম নেরুরকর (Tasneem Nerurkar), বরখা সিং (Barkha singh), সুরভি জ‍্যোতি (Surbhi Jyoti), আদা খান (Adaa Khan), পূজা গোর (Puja gor), সাহিল আনন্দ (Sahil Anand) কেউই বাদ যায়নি শুভেচ্ছাবার্তার তালিকায়।

2016 সালে কিশওয়ার ও সুইয়াশের বিয়ে হয়। চলতি বছরের মার্চ মাসে নিজের অন্তঃসত্ত্বা হওয়ার কথা সর্বসমক্ষে নিয়ে আসেন কিশওয়ার। চল্লিশ বছর বয়সে কোনোরকম কৃত্রিম উপায় ছাড়াই মা হয়ে উচ্ছ্বসিত কিশওয়ার।

MOST POPULAR ARTICLES