বিনোদন

কাজল-কন্যা নাইসা এখন পূর্ণ যুবতী, হট ফিগারে নজর কাড়ছেন পুরুষ ভক্তদের

আজকাল বলিউডের স্টারকিডরা তাদের অ্যাক্টিভিটি জন্য প্রায় সবসময়ই লাইমলাইটে থাকে। সম্প্রতি অজয় দেবগন (Ajay Devgn) এবং কাজলের কন্যা নাইসা দেবগন (Nysa Devgan) তাঁর ফ্যাশন স্টেটমেন্টের জন্য টক অফ দা টাউন। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় নিজের ফ্যাশনেবল ফটো আপলোড করে রীতিমতো সকলের নজরে এসেছেন নাইসা ( ysa Devgan)। বলাবাহুল্য সোশ্যাল মিডিয়ায় তিনি খুবই একটিভ।

আপাতত নাইসা (Nysa Devgan) পড়াশোনা সূত্রে সিঙ্গাপুরে থাকেন। তবে বর্তমানে ছুটি কাটাতে মুম্বাই এসেছেন। বড়দিনের আগে একটি ফ্যান পেজ পেজ থেকে তাঁর হট লুক এর একটি ছবি পোস্ট করা হয়েছে। ছবিতে দেখা যাচ্ছে কাজল (Kajol) কন্যা নাইসা (Nysa Devgan) একটি লিফটের মধ্যে মিরর সেলফি তুলেছেন। তাঁর পরনে রয়েছে ব্ল্যাক কালারের অফ শোল্ডার ডিপ ভি নেক একটি ফ্যাশনেবল ড্রেস। এর সাথে মানানসই অত্যন্ত ছিমছাম মেকআপ রয়েছে তাঁর মুখে। গলায় একটি গোল্ডেন চেন এবং হাতে রয়েছে একটি মিন্ট গ্রিন রঙের স্লিং ব্যাগ তবে এই পোশাকে কাজল কন্যার (Nysa Devgan) শরীরী ভাঁজ অত্যন্ত সুস্পষ্ট ভাবে ফুটে উঠেছে ।

নেটিজেনরা নাইসার (Nysa Devgan) এই সেলফি সাথে ২০১৭ সালে কাজলের ((Kajol) একটি ছবির মিল খুঁজে পাচ্ছেন। সোশ্যাল মিডিয়ায় অনেকেই মা-মেয়ের সেই ছবি কোলাজ করে আপলোড করেছেন। তবে এই ছবি দেখে অনেকেই বলছেন ভবিষ্যতে মাকে টেক্কা দেবেন মেয়ে।

পূর্বে কাজল ( Kajol) করন জোহরের (Karan johor) কফি উইথ করন শোতে এসে জানিয়েছিলেন নাইসার (Nysa Devgan) ফোন ঘাঁটার কোন সুযোগই তিনি পান না। তার কারন প্রতিদিন বাড়ি এসে নতুন নতুন পাসওয়ার্ড সেট করে মেয়ে। তবে সম্প্রতি টুইংকেল খান্না (Twinkle Khanna) সাথে এক সাক্ষাৎকারে কাজল (Kajol) জানিয়েছেন অজয় দেবগনের (Ajay Devgn) মেয়ের ব্যাপারে খুবই রক্ষণশীল । এখনো পর্যন্ত নাইসা (Nysa Devgan) বাড়ি না ফিরলে অজয় (Ajay Devgan) রাত্রে ঘুমান না।

আরও পড়ুন:   এক বছরও হয়নি ছোট ছেলে জেহ-র, বছরের শুরুতে আবার সুখবর দিলেন করিনা কাপুর খান

Related Articles

Back to top button