বিনোদন

অভিনেত্রী রচনা ব্যানার্জীর স্বামীকে চেনেন? অভিনেত্রীর সবচেয়ে কাছের মানুষ তিনি, রইল তার ছবি

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee) বাংলা চলচ্চিত্র জগতের পাশাপাশি হিন্দি, তামিল, তেলেগু ছবিতেও অভিনয় করেছেন দক্ষতার সঙ্গে। অমিতাভ বচ্চন থেকে শুরু করে মিঠুন চক্রবর্তী, প্রসেনজিৎ সকলের সাথেই জুটি বেঁধেছেন তিনি।

বর্তমানে তিনি জি বাংলার দিদি নাম্বার ওয়ান (Didi No 1)রিয়েলিটি শোয়ের সঞ্চালিকার ভূমিকায় রয়েছেন। তাই রূপোলী পর্দার থেকে সরে এলেও তিনি এখন‌ও টেলিভিশন জগতের অন্যতম মুখ! ঘরে ঘরে সকলেই এখন রচনা ব্যানার্জীর ফ্যান।

আরও পড়ুন:   কেমো নেওয়ার পর আয়নায় নিজেকে অন্য এক রূপে দেখে আঁতকে উঠেছিলেন ঐন্দ্রিলা

সঞ্চালন দক্ষতার সাথে সাথে ৪৬ বছর বয়সে এসেও অভিনেত্রী আলোচিত হন তার সৌন্দর্য ও ফ্যাশন সেন্সের জন্য। ১৯৯০ সালে মিস ক্যালকাটা খেতাব জয় করা এই অভিনেত্রী আজ‌ও তার মধ্যে তারুণ্যের সৌন্দর্যকে ধরে রেখেছেন।

অভিনেত্রীর আসল নাম ঝুমঝুম। সুখেন দাস পরিচালিত রচনা ব্যানার্জীর প্রথম ছবি ‘দান প্রতিদান’ এ অভিনয় করার সময়‌ই পরিচালক তার নাম ঝুমঝুম বদলে রাখেন রচনা।

আরও পড়ুন:   নতুন যাত্রা শুরু অভিনেত্রী রচনা ব্যানার্জির, রাত বারোটায় আসতে চলেছে সুখবর

রিয়েলিটি শোয়ের সঞ্চালিকা হিসেবে দিদি নাম্বার ওয়ানের স্টেজে প্রচুর মানুষের জীবনের দুঃখের গল্প শোনা রচনা ব্যানার্জি তার ব্যক্তিগত জীবনকে আড়ালে রাখতেই ভালোবাসেন।

একসময় ছবিতে কাজ করতে করতেই জনপ্রিয় উড়িয়া অভিনেতা সিদ্ধার্থ মহাপাত্রের সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন অভিনেত্রী।

আরও পড়ুন:   বয়স বাড়লেও কমেনি জনপ্রিয়তা, বিনোদন জগতে রাজত্ব করছেন যে সকল দাপুটে অভিনেত্রীরা

সেই সময় একসাথে জুটি বেঁধে বহু সিনেমায় কাজ করেছিলেন তারা। পরে সেই সম্পর্ক ভেঙে যায় এবং অভিনেত্রী বিয়ে করেন প্রবাল বসুকে। তবে প্রবাল রচনার সম্পর্ক ও টেকেনি, বিচ্ছেদ হয়ে যায় তাদের।

প্রসঙ্গত উল্লেখ্য, প্রবাল ও রচনার ছেলে প্রনিল‌ এখন অভিনেত্রীর একমাত্র সঙ্গী, বলা চলে অভিনেত্রীর কাছে গোটা পৃথিবী সে।

Related Articles

Back to top button