রুপে লক্ষ্মী গুনে সরস্বতী, প্রকাশ্যে ভালোবাসার কথা জানালেন ‘মিঠাই’ সৌমিতৃষা

496

বর্তমানে বাংলা টেলিভিশনের জনপ্রিয় টিভি তারকা হয়ে উঠেছেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। তিনি যেমন অন স্ক্রিনে সব সময় ভালোবাসায় থাকতে ভালোবাসেন ঠিক অফস্ক্রিনেও তেমনটাই। অভিনেত্রীকে দেখা যায় সবসময়ই পর্দার মতই ভালবাসতে। অভিনেত্রী এই প্রথম নিজের প্রথম ভালোবাসার কথা স্বীকার করে নিলেন সামাজিক মাধ্যমে।

সেই ছোটবেলা থেকে অভিনেত্রীর প্রথম ভালোবাসা আজও একই রয়ে গেছে। তবে হয়তো অনেকেরই মনে হতে পারে যে অভিনেত্রী হয়তো প্রেম করছেন। তবে তা যে একেবারেই সত্যি নয় তা এক্ষুণি প্রমাণ মিলবে। তিনি এখনো মনের মত ভালবাসার মানুষের অপেক্ষায় প্রহর গুনছেন। মিঠাই এর মত অভিনেত্রী তাঁর বাস্তব জীবনে ভালোবাসায় খুব বিশ্বাস করেন।

অভিনেত্রীকে এক সাক্ষাৎকারে বলতে দেখা গিয়েছিল তাঁর মতো করেই ভালোবাসবেন এমন এক মনের মানুষের তাঁর দরকার। তিনি জানিয়েছিলেন তাঁকে ভালোবাসার পাশাপাশি অভিনেত্রীর পরিবারকেও ভালবাসতে হবে সেই মানুষটিকে।

তবে হয়তো পাঠকমহল ভাবছেন কে সেই অভিনেত্রীর প্রথম ভালোবাসা! পাঠক মহলের আর আগ্রহ ধরে না রেখে জানানো হচ্ছে অভিনেত্রীর প্রথম ভালোবাসা হলো নাচ। বেশ কিছুদিন আগের এক নাচের ভিডিও সম্প্রতি প্রকাশ্যে এনেছেন অভিনেত্রী। সেই ভিডিওর ক্যাপশনের মধ্যেই জানিয়েছেন তাঁর প্রথম ভালোবাসা হলো তার নাচ।

দর্শকেরা আগে টিভির পর্দাতেও দেখেছেন অভিনেত্রীর নাচের দক্ষতা। নাচদে তিনি সত্যিই খুব ভালোবাসেন সে সম্পর্কে ইতিমধ্যেই ধারণা রয়েছে যারা প্রত্যেকদিন ধারাবাহিক মিঠাই এর ভক্ত। এছাড়াও মাঝেমধ্যেই রিল ভিডিওতে অভিনেত্রীকে দেখা যায় নাচের কিছু অংশ পোস্ট করতে। ধারাবাহিকের যেসব গ্রীষ্মে অভিনেত্রীকে নাচ করতে দেখা গেছে সেই নাচের দৃশ্য অভিনেত্রী দারুন মজা করেছেন তেমন এক ভিডিও ভাইরাল হয়েছিল আগেই। শুধু তাই নয় সেই এপিসোড দেখতে দেখতেও তিনি নৃত্য পরিবেশন করেছিলেন। কিছুদিন আগেই দর্শক দেখেছেন মিঠাই এবং সোমদার জুটির দুর্দান্ত রোমান্টিক নাচ। এভাবেই প্রত্যেকটি মুহূর্তে প্রত্যেকটি দিনে নিজের প্রথম ভালবাসাকে আষ্টেপৃষ্ঠে বেঁধে রেখেছেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundoo)।

আরও পড়ুন:   ‘রাজা-মাম্পির প্রেম আরও বেশি করে দেখানো হোক', বিচ্ছেদের প্রোমো সামনে আসতেই ক্ষোভ দেখাল দর্শকেরা