বিনোদন

বয়স ৪০ পেরোলেও এখনো চিরযৌবন টোটা রায়চৌধুরী, একাধিক বিয়ের প্রস্তাব পাচ্ছেন অভিনেতা

সম্প্রতি ছয়শো পর্ব পেরোলো শ্রীময়ী ধারাবাহিক। শ্রীময়ীর চরিত্রে ইন্দ্রাণী হালদারের দুর্দান্ত অভিনয় নজর কেড়েছে সবার। রোহিত সেনের চরিত্রে টোটা রায়চৌধুরীর দুর্দান্ত অভিনয়ের জন্য তার কাছে রীতিমতো বিয়ের সম্বন্ধ আসছে। তবে শুধু শ্রীময়ী এবং রোহিত সেন নয় খলনায়িকা জুন আন্টির চরিত্রে ঊষশী চক্রবর্তীর অভিনয় মন কেড়েছে সবার। তিনিও বেশ জনপ্রিয় সোশ্যাল মিডিয়া জুড়ে। এমনকি ইংরেজি মাধ্যম স্কুলের শিক্ষিকারাও ফোনে শ্রীময়ী দেখেন।

শ্রীময়ীর ছয়শো পর্বের সেলিব্রেশনে ছিলেন লীনা গঙ্গোপাধ্যায়, শৈবাল গঙ্গোপাধ্যায়, ইন্দ্রানী হালদার, ঊষশী চক্রবর্তী, সুদীপ মুখোপাধ্যায়, সপ্তর্ষি মৌলিক, ঐশী ভট্টাচার্য ও টোটা রায়চৌধুরী। এখানে ইন্দ্রানী হালদার মজার ছলে লীনা গঙ্গোপাধ্যায়কে জিজ্ঞেস করেন তাকে কবে সত্যিকারের রোহিত সেন এনে দেবে।

আরও পড়ুন:   বৌদির সাথে চুপিসারে প্রেম চালিয়ে যাচ্ছেন 'আলোছায়া'র আকাশ!

তবে বাংলা ছাড়াও আরও হিন্দি সহ ছয়টি ভাষায় শ্রীময়ী ধারাবাহিক সম্প্রচারিত হয়েছে। একটা সময় শৈবাল শ্রীময়ীর সাফল্য নিয়ে বেশ চিন্তিত ছিলেন তবে এখন শ্রীময়ী একটা মাইলস্টোন ছুঁয়েছে। টোটার স্ত্রী, মা এবং শ্বাশুড়ি রীতিমতো এই ধারাবাহিক দেখার জন্য মুখিয়ে থাকেন। বারবার এই ধারাবাহিক বন্ধ হওয়ার গুজব শোনা গেলেও রমরমিয়ে চলছে এই ধারাবাহিক। তবে শ্রীময়ী ও রোহিত সেন কি তবে একসাথে জীবন সাথী হতে চলেছেন? এই প্রশ্নের উত্তরে লেখিকা শুধু বললেন দেখা যাক। তাহলে কি দর্শক ধরে নেবে গল্পে আসতে চলেছে নতুন মোড়।

তবে এই ধারাবাহিকে টোটার অভিনয়ে মুগ্ধ হয়েছেন সবাই। চল্লিশ পেরিয়েও তার তৈরি হয়েছে বিশাল বড় ফ্যানবেস। পেয়েছেন দুটো বিয়ের প্রস্তাব। এই ধারাবাহিকে অভিনয় করতে করতেই তিনি সৃজিত মুখার্জি পরিচালিত ফেলুদা ফেরত- এ ফেলুদার চরিত্রে অভিনয় করেন। সেখানেও নিজের অভিনয়ের জন্য বেশ প্রশংসা পেয়েছিলেন আভিনেতা‌ স্যোশাল মিডিয়া জুড়ে শুধুই রোহিত সেনের জয়জয়কার। ধারাবাহিকের রোহিত সেন যে বাস্তবের হাজার হাজার রমনীদের স্বপ্নের পুরুষ হয়ে উঠেছেন সেই বিষয়ে কোনো সন্দেহ নেই।

Related Articles

Back to top button