Koel Mallick: বাড়ির দুর্গা পূজা নিয়ে খুশির স্মৃতি অনুগামীদের সাথে ভাগ করে নিলেন কোয়েল, দেখুন ভিডিও

61

পুজো মানেই বছরের সেরা আনন্দ, সেরা হুল্লোড়, আড্ডা, ঘরে ফেরা, ভুঁড়ি ভোজ সবকিছু। যারা বিদেশে থাকেন এইসময় তারাও দেশে ফেরেন। পুজো মানেই মায়ের ঘরে ফেরা। এদিন সন্তানরা যত দূরেই থাকুক না কেন তারা তাদের মায়ের ঘরে ফিরে হয় শৈশব ফিরে পায় নয়তো একরাশ আনন্দ। এই আনন্দের স্মৃতি নিয়েই মুখ খুললেন অভিনেত্রী কোয়েল মল্লিক (Koel Mallick) ।

মল্লিক বাড়ির পুজো বহুদিনের। সেলিব্রিটি থেকে সাধারণ মানুষের ঢল লেগে যায় মল্লিক বাড়ির পুজো ঘিরে। এদিন কোয়েল আর সেলিব্রিটি মেজাজে থাকেন না, এক্কেবারে ঘরের মেয়ে হয়েই পুজোর মধ্যে ডুবে যান।

সদ্য, পুজোর স্মৃতি নিয়ে মুখ খুললেন অভিনেত্রী। এই বছরের পুজো তার কাছে বেশ স্পেশ্যাল। প্রথমত ছেলেকে নিয়ে দেদার আনন্দ, পাশাপাশি এইবার পুজোয় তার নতুন ছবি ‘বনি’ মুক্তি পাচ্ছে। এদিন অভিনেত্রী তার ফেলে আসা পুজোর স্মৃতি তুলে ধরলেন সোশ্যাল মিডিয়ার পাতায়। একটা সময় পুজো মানে ছিল দেদার আড্ডা, খাওয়া দাওয়া, না ঘুমিয়ে প্যান্ডেলের দালানে বসে গল্প, হয় হুল্লোড়। অভিনেত্রীর কথায়, ঘুম সারা বছর হবে কিন্তু, পুজোর মধ্যে ঘুম মানেই সময় নষ্ট।

গতবছর করোনা কালে দুর্গা উৎসব খুবই সংক্ষেপে সম্পন্ন করেন মল্লিক পরিবার। কিন্তু, এই বছর সেই ধূমধাম করেই পালিত হচ্ছে মায়ের পুজো। তাই কোয়েল মল্লিকের কথায়, করোনা এখনও যায়নি, সাবধানতা অবলম্বন করেই পুজোর আনন্দে মাততে হবে। মাস্ক পরিধান করাও জরুরি, এমনকি তিনি ছোটদের অনেক অনেক ভালোবাসা জানিয়েছেন আর বড়দের প্রণাম।

আরও পড়ুন:   'বিগ বস'-এর প্রতিযোগিদের পর্ণগ্রাফিতে কাজ করানোর টার্গেট রাজ কুন্দ্রার, অভিযোগ মডেলের