বিনোদন

ছেলের ছবি পোষ্ট করে নেটদুনিয়ায় ঝড় তুললেন কোয়েল মল্লিক!

কোয়েল মল্লিক নামটা সকলেরই পরিচিত। তার এই পরিচিতির কারণ হলো তিনি টলিউডের একজন নামকরা ও দক্ষ অভিনেত্রী। এ ছাড়াও তাঁর আরেকটি পরিচয় আছে সেটি হলো তিনি অভিনেতা রঞ্জিত মল্লিকের একমাত্র কন্যা। বেশ কয়েকবছর আগে কোয়েল মল্লিক তার বিবাহিত জীবন শুরু করে তাঁর স্বামী নিসপাল সিং এর সাথে। তবে তাদের দাম্পত্য জীবনে এখন এক নতুন সদস্যের আবির্ভাব ঘটেছে। কোয়েল মল্লিক এক পুত্রসন্তানের জন্ম দিয়েছেন মে মাসে।

তার পুত্র সন্তানের বর্তমান বয়স পাঁচ মাস। তবে কোয়েল-নিসপাল তাদের পুত্র সন্তান জন্মের পাঁচ মাস পরেও সন্তানের নাম জানাননি। কোয়েল তার একমাত্র ছেলে নাম ঠিক করে উঠতে পারছিলেন না প্রচুর নামের তালিকা থাকা সত্ত্বেও।

অবশেষে সকল অনুরাগীদের ধৈর্যের অবসান ঘটল। কোয়েল মল্লিক তার ছেলের নাম জানালেন অষ্টমী সুভারম্ভে। কোয়েলের ছেলের নাম প্রকাশের ধরনটিও আলাদা। তিনি ইনস্টাগ্রামে পোস্টের মাধ্যমে তার ছেলের নাম জনসম্মুখে প্রকাশ করেন।

প্রচুর নামের তালিকার মধ্যে কোয়েল মল্লিকের ‘কবীর’ নামটি পছন্দ হয়েছে। এবং তিনি তাঁর পছন্দ অনুযায়ী ছেলের নাম কবীরই রেখেছেন। পাঁচ মাসে দীর্ঘ অবসানের পর অষ্টমী সকালে অভিনেত্রী তাঁর ছেলের নাম জনসম্মুখে প্রকাশ করেছেন।

কোয়েল মল্লিক তার স্বামী নিসপাল সিং এর সাথে ২০১৩ সালের ১ ফেব্রুয়ারি বিবাহ বন্ধনে আবদ্ধ হন। নিসপাল পেশায় একজন পরিচালক।

তারা অনেক বছর ধরেই কলকাতায় রয়েছেন পারিবারিকভাবে। সেই সময় টলিউডে আলোড়ন সৃষ্টি করেছিল নিসপাল ও কোয়েলের বিবাহ।

পাঁচ দিন ধরে তাদের বিয়ের অনুষ্ঠান চলে। অনুষ্ঠান পর্বে আশীর্বাদ সংগীত গায়ে হলুদ বিয়ে বৌ-ভাত সবই ছিল। এই তারকা বিয়ের পর সংসারে মন দিয়েছে টলিউড ইন্ডাস্ট্রি থেকে নিজেকে গুটিয়ে।

Related Articles

Back to top button