ভাইরালবিনোদন

সদ্যই মা হয়েছেন, শরীরের বাড়তি মেদ ঝরাতে জুম্বা ডান্সে মেতেছেন কোয়েল মল্লিক, ভাইরাল ভিডিও

সম্প্রতি কোয়েল মল্লিক মা হয়েছেন এবং সেই খবর সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সমস্ত ভক্তদের কাছে সাথে শেয়ার করেছেন তিনি। এটি তার ভক্তদের কাছে এবং বিশেষ করে তার পরিবারের কাছে অত্যন্ত খুশির একটি খবর। প্রায় আট বছর হয়ে গেল টলিউডের প্রথমসারির অভিনেত্রী কোয়েল মল্লিকের বিয়ে হয়েছে। অবশেষে ঘর আলো করে পুত্রসন্তানের জন্ম দিয়েছে কোয়েল মল্লিক। সেই খবর তার টুইটার একাউন্টের মাধ্যমে সমস্ত ভক্তদের সাথে শেয়ার করে নিয়েছেন, উপলক্ষ্য তার সেই খুশির মুহূর্তটি সবাই কার সাথে ভাগ করা। যদিও পুত্র সন্তানের কি নাম রেখেছেন সেটি এখনো প্রকাশ করেনি।

করোনা মহামারীতে বলিউডসহ টলিউডের অনেক অভিনেতা-অভিনেত্রীর করোনা আক্রান্ত হওয়ার খবর প্রকাশ পেয়েছিল। সম্প্রতি মা হওয়ার পরেও করোনার কবল থেকে বাদ পড়েনি পুরো মল্লিক ফ্যামিলি। কোয়েল এবং তার স্বামী ও তার বাবা-মা সবাই করোন আক্রান্ত হয়ে পড়েছিল যদিও করোনা মোকাবিলায় শেষ পর্যন্ত জয় লাভ করেছে তারা। মা হওয়ার পরেই করোনা আক্রান্ত হওয়ায় ভক্তদের মনে যে ভয়ের বাসা বেঁধেছিল সেটি সম্পূর্ণ উপেক্ষা করে জানায় যে তারা এখন করোনা মোকাবিলায় জয়ী হয়ে আবার বাড়ি ফিরে এসেছে অর্থাৎ তারা এখন সম্পূর্ণ সুস্থ। কিন্তু মা হওয়ার পরে তার শারীরিক গঠন সম্পূর্ণরূপে বদলে যায়, জমতে থাকে অতিরিক্ত মেদ। পুত্র সন্তানের সাথে যে সময়টি তিনি কাটিয়েছেন একাকিত্বে এখন সেখান থেকে আবার শুটিংয়ে ফেরার পালা। তাই আবার শুরু হয় জোর কদমে যোগব্যায়াম শরীরচর্চার তার সাথে জুম্বা ডান্স।

সম্প্রতি এ রকমই একটি জুম্বা ডান্স এর ভিডিও ভাইরাল হয় কোয়েল মল্লিকের। ভিডিওটি শেয়ার করার মাধ্যমে তিনি ভক্তদেরকে জানিয়েছেন খুব শীঘ্রই আবার তিনি কাজে ফিরবেন তাই অতিরিক্ত মেদ ঝরাতে শরীরচর্চার সাথে সাথে জুম্বা ডান্স করছেন এবং সেই জুম্বা ডান্স এর মাঝেই কিছুটা মজার সময় এর ভিডিও শেয়ার করে নিয়েছেন ভক্তদের সাথে।

Related Articles

Back to top button