একরত্তি মেয়ের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্ত কাটালেন অভিনেত্রী কণীনিকা, দেখুন ভিডিও

16

কণীনিকা ব্যানার্জী (koneenica Banerjee)-এর অধিকাংশ সময়টাই এখন কাটে তাঁর মেয়ে অন্তঃকরণা (Antahkarana) -কে ঘিরে। তার অবশ্য একটি মিষ্টি ডাকনাম রয়েছে, কিয়া। কিয়াকে নিয়ে একটি মজাদার ভিডিও শেয়ার করেছেন কণীনিকা।

ভিডিওতে দেখা যাচ্ছে, একমনে কার্টুন দেখতে ব্যস্ত কিয়া। তার মা কণীনিকা তাকে ক্যামেরায় তুলছেন, সেদিকে তার নজর নেই। কণীনিকা জানিয়েছেন, করোনা পরিস্থিতির কারণে কিয়া বাইরে যেতে পারছে না বলে তার কোনো বন্ধু হয়নি। এই কারণে অধিকাংশ সময় সে কার্টুন দেখতেই ব্যস্ত থাকে। তবে পুতুলের প্রতিও তার আকর্ষণ কম নয়। ফলে জন্মদিনের সময় কিয়ার চারপাশে পুতুলের দিয়ে সাজানো হয়েছিল। ভিডিওটি শেয়ার করে ক্যাপশন দিয়ে কণীনিকা লিখেছেন, তিনি ও তাঁর চাঁদের কণা।

2018 সালে ‘অন্দরমহল’ সিরিয়ালে কণীনিকা শেষ কাজ করেছেন। 2019 সালে কিয়ার জন্মের পর ছোটখাটো কাজ করলেও বড় কাজের দিকে এগোননি কণীনিকা। কারণ কিয়াই ছিল তাঁর প্রথম প্রায়োরিটি। কিয়াকে একা রেখে কাজ করা তাঁর পক্ষে কঠিন ছিল। তবে আবারও টেলিভিশনে ফিরছেন তিনি। কণীনিকা জানিয়েছেন, গত দুই বছর তিনিই কিয়ার পরিচর্যা করতেন। মা-বাবার বয়স হয়েছে। উপরন্তু কিয়া জানে না, তার মা কাজ করতেন। ফলে কণীনিকা কাজে বেরোলে ধীরে ধীরে সে বুঝবে ও ধাতস্থ হবে। তবে কণীনিকা জানিয়েছেন, প্রোডাকশন ভালো করে হলে তিনি কিয়াকে সঙ্গে নিয়ে যেতে পারেন। তবে কাজের ব্যস্ততার মধ্যেও কিয়ার জন্য সময় বরাদ্দ থাকবে বলে জানালেন তার মা।

নতুন বাংলা ধারাবাহিক ‘আয় তবে সহচরী’-র মাধ্যমে কামব‍্যাক করছেন কণীনিকা। অসমবয়সী বন্ধুত্বের গল্প নিয়ে তৈরি হচ্ছে ‘আয় তবে সহচরী’। মুখ্য চরিত্রে কণীনিকা ছাড়াও রয়েছেন অরুণিমা হালদার (Arunima Halder)। এক মধ্যবয়সী গৃহবধূ ও মায়ের ইচ্ছাপূরণের কাহিনী তুলে ধরা হয়েছে এই ধারাবাহিকের চিত্রনাট্যে। সিরিয়ালের মূল কাহিনীকার সাহানা দত্ত (Sahana Dutta)। স্বপ্ন পূরণের জন্য মধ্যবয়সী সহচরী কলেজে যায়। একজন মধ্যবয়সী মহিলাকে কলেজে আসতে দেখে পড়ুয়ারা মজা করে শুরু করে। কিন্তু সবাইকে অবাক করে দিয়ে অপ্রস্তুত সহচরীর হাত ধরে এক ফুটফুটে যুবতী। সহচরীর ভূমিকায় অভিনয় করছেন কণীনিকা ও তাঁর স্বামীর চরিত্রে অভিনয় করছেন ইন্দ্রজিৎ চক্রবর্তী (Indrajeet chakraborty)।

আরও পড়ুন:   স্বল্প পোশাকে চড়ছে উষ্ণতা, বোল্ড লুকে ছক্কা হাঁকালেন ‘মা’সিরিয়ালের ঝিলিক