বিনোদন

একরত্তি মেয়ের সঙ্গে খুনসুঁটিতে ব্যস্ত অভিনেত্রী কনীনিকা ব্যানার্জি, মুহূর্তে ভাইরাল ভিডিও

কনীনিকা বন্দ্যোপাধ্যায়, শুধুমাত্র বাংলা টেলিভিশন নয়,বাংলা চলচ্চিত্র জগতের একজন জনপ্রিয় নায়িকা হিসেবে পরিচিতি লাভ করেছেন তিনি।একের পর এক জনপ্রিয় ধারাবাহিক অসাধারণ অভিনয় করে তিনি দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন। তার সব শেষ বাংলা সিরিয়ালের নাম হল অন্দরমহল। সম্প্রতি তিনি মুখার্জি দার বউ সিনেমাতে অনবদ্য অভিনয় করে দর্শকদের চোখে জল এনে দিয়েছিলেন। যে কোন চরিত্র হোক না কেন, তিনি সেই চরিত্রে নিজেকে ফুটিয়ে তুলতে খুবই দক্ষ।

শুধুমাত্র অভিনয় জীবন নয়, তার ব্যক্তিগত জীবনের ক্ষেত্রেও তিনি বেশ আকর্ষণীয়। তাকে সব সময় দেখা যায় সোশ্যাল মিডিয়াতে সক্রিয় থাকতে। গত বছর জুন মাসে তিনি একটি কন্যা সন্তানের মা হন।মেয়ের মুখে ভাত হোক অথবা মেয়ের সঙ্গে কাটানো বিভিন্ন মুহূর্ত, সবকিছু তিনি শেয়ার করে সোশ্যাল মিডিয়াতে।

তার পোস্ট করা প্রত্যেকটি ছবি সোশ্যাল মিডিয়াতে ঝড়ের মত ভাইরাল হয়ে যায়। কনীনিকার আদরের মেয়ের নাম কিয়া। তার ভালো নাম অন্তঃকরণা। সম্প্রতি দুর্গাপূজার সময় পূজার সাজে সেজে ছিলেন মা এবং মেয়ে। কনীনিকা র পরনে ছিলো লাল শাড়ি এবং সাদা ব্লাউজ, আর তার ফুটফুটে সুন্দর মেহেদী পড়েছিল হলুদ রঙের মা দুর্গার আঁকা জামা।

মেয়ের সঙ্গে বিভিন্ন পোজ দিয়ে ছবি তুলেছিলেন অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়। সেই ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট হতেই ঝড়ের মত ভাইরাল হয়ে যায়।তার এই ছবিটিতে তার ছোট্ট মেয়েটির প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন নেটিজেনরা।

পূজা শেষ হতে না হতেই আবার মা এবং মেয়ের সুন্দর মুহূর্ত ভাইরাল হলো সোশ্যাল মিডিয়ায়। যে ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে তাতে দেখা যাচ্ছে যে,ঘরের মধ্যে টিভিতে চলছে জনপ্রিয় ইংরেজি সিনেমা বেবিজ ডে আউট। আর মা এবং মেয়ে একসঙ্গে এই সিনেমা উপভোগ করছে। এই সুন্দর মুহূর্তটা ক্যামেরাবন্দি করেছেন কনীনিকার স্বামী সুরজিৎ।

ভিডিও পোষ্টের সাথে অভিনেত্রী আফসানা লিখেছেন যে,”আমার কিয়া বুড়ি সঙ্গে বেবিজ ডে আউট”। শুধুমাত্র সিনেমার পর্দায় চোখ রেখে ক্ষান্ত হয়নি ছোট্ট কিয়া, তার সঙ্গে সঙ্গে নিজের মতো করে কথা বলার চেষ্টা করছে সে।ছোট্ট মেয়ের আধো-আধো গলায় এই কথা সোশ্যাল মিডিয়াতে সকলেই পছন্দ করেছে।

Related Articles

Back to top button